BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

মাথায় ভেঙে পড়ল লোহার বিম, হাওড়া স্টেশনে আহত মহিলা-সহ বেশ কয়েকজন

Published by: Bishakha Pal |    Posted: May 20, 2019 1:43 pm|    Updated: May 20, 2019 1:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোহার বিম ভেঙে বিপত্তি হাওড়া স্টেশনে। সোমবার সকালে হাওড়া স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে একটি লোহার বিম ভেঙে পড়ে। ঘটনায় এক মহিলা-সহ পাঁচজন আহত হয়েছেন বলে খবর।

সোমবার সকাল সাতটা নাগাদ ঘটনাটি ঘটে স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে। সপ্তাহের প্রথম দিন, তাই নিত্যযাত্রীদের ভিড়ও ছিল প্রচুর। সেই ভিড়ের মাঝে আচমকাই ভেঙে পড়ে লোহার বিম। ঘটনায় গুরুতর আহত হন এক মহিলা। তাঁর মাথায় আঘাত লাগে। বিমের নিচে পড়ে আরও কয়েকজন আহত হন। সূত্রের খবর, বিমের আঘাতে এখনও পর্যন্ত এক মহিলা-সহ পাঁচজন আহত হয়েছেন। তাঁদের সবাইকেই স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এঁদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

[ আরও পড়ুন: ভোটার তালিকা থেকে উধাও অন্তত ১২ কোটি ভোটারের নাম! কাঠগড়ায় কমিশন ]

সূত্রের খবর, ওই মহিলার নাম শামীমা। বাড়ি উলুবেড়িয়ায়। আরামবাগ যাওয়ার জন্য স্টেশনে দাঁড়িয়েছিলেন তিনি। হঠাৎই তাঁর মাথায় বিমটি ভেঙে পড়ে। গুরুতর আহত হন তিনি। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই শামীমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাথায় সেলাই পড়ে তাঁর। তবে আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই জানা গিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই লোহার বিমটি অনেকদিন ধরে ঝুলছিল। প্রায় ১৫ ফুটের যে কোনও সময় ভেঙে পড়তে পারত। এই নিয়ে অভিযোগ জানানোও হয়েছিল। কিন্তু কোনও ফল হয়নি বলে অভিযোগ অনেকের। আজকের ঘটনার পর নিত্যযাত্রীদের মনে দানা বেঁধেছে অসন্তোষ। রেল আধিকারিকদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগও উঠেছে। যাত্রীদের অভিযোগ, ওই বিম যে অবস্থায় ছিল, তাতে আরও বড় দুর্ঘটনা ঘটতে পারত।

[ আরও পড়ুন: যাদবপুরে রামের ভোট বামে পড়া রুখতে পদ্মশিবিরকে সাহায্য তৃণমূলের! ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement