BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ বহিষ্কৃত তৃণমূল বিধায়ক বৈশালীর, বালির আইনশৃঙ্খলা নিয়ে কথা

Published by: Sayani Sen |    Posted: January 25, 2021 6:48 pm|    Updated: January 25, 2021 7:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই ঘাসফুল শিবির থেকে বহিষ্কার করা হয়েছে বৈশালী ডালমিয়াকে (Baishali Dalmiya)। বর্তমানে তিনি শুধুমাত্র বালির বিধায়ক। দল থেকে বহিষ্কারের ঠিক তিনদিনের মাথায় রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করলেন তিনি। বালির আইনশৃঙ্খলা নিয়ে নালিশও জানালেন বৈশালী।

উল্লেখ্য, দলের একাধিক নেতা-মন্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন সময়ে মুখ খুলেছিলেন বৈশালী। শুক্রবার এক বৈদ্যুতিন সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মন্ত্রী অরূপ রায়ের (Arup Roy) বিরুদ্ধেও বিস্ফোরক অভিযোগ আনেন তিনি। বেলা গড়াতেই দল থেকে বহিষ্কার করা হয় বালির বিধায়ককে। দলের তরফে এক বিবৃতিতে জানানো হয়, তৃণমূলের বিরুদ্ধে বিভিন্ন সময় মন্তব্য করেছেন বৈশালী ডালমিয়া। এমনকী, দলবিরোধী একাধিক মানুষের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ যোগাযোগ ছিল। এ ধরনের কার্যকলাপ নিয়ে বারবার সতর্ক করা হয়েছিল বৈশালীকে। তবু নিজের আচরণ বদলাননি। তাই দল তাঁকে বহিষ্কার করে।

[আরও পড়ুন: নেতাজি জন্মজয়ন্তী পালনের পর ‘অপরিষ্কার’ ভিক্টোরিয়া মেমোরিয়াল, টুইট ক্ষুব্ধ মিমির]

বৈশালী ডালমিয়াকে বহিষ্কারের পরেরদিনই তৃণমূল-বিজেপি সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় বালি (Bally)। গুলি-বোমাবাজির অভিযোগ ওঠে। ব্যাপক ভাঙচুর চলে এলাকায়। জ্বালিয়ে দেওয়া হয় বাইক-টায়ার। এই ঘটনার পর লিলুয়ায় জিটি রোড অবরোধ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামে বিশাল পুলিশবাহিনী। এই ঘটনাকে টেনে বালির আইনশৃঙ্খলা প্রসঙ্গে ক্ষোভপ্রকাশ করেন বৈশালী। ইচ্ছাকৃতভাবে এসব করানো হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। 

[আরও পড়ুন: কেন্দ্রের মতো রাজ্যের কৃষি আইনও কৃষক বিরোধী, বাতিলের দাবি জানাল বাম-কংগ্রেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement