BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘লাশের রাজনীতিতে স্পেশ্যালাইজড মমতা’, মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2020 11:15 am|    Updated: May 8, 2020 11:16 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাশের উপর রাজনীতিতে স্পেশ্যালাইজড মমতা’, এবার এভাবেই মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বললেন, “আগে লাশ নিয়ে এসে রাজনীতি করেছেন, এখন লুকিয়ে রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়।” পাশপাশি, রাজ্য-রাজ্যপাল সংঘাত প্রসঙ্গেও মুখ খুললেন দিলীপ।

করোনা আবহে বারবার রাজ্যের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগে সরব হয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীর নির্দেশে মৃতের সংখ্যা লুকনো হচ্ছে এমন অভিযোগও করেছেন তিনি। এই পরিস্থিতিতে পালটা দিয়ে তৃণমূলের তরফে বলা হয়েছিল, “ক্ষমতায় আসতে লাশের খোঁজ করছে বিজেপি।” এদিন এই মন্তব্যের প্রেক্ষিতেই মুখ্যমন্ত্রীকে বেনজিরভাবে আক্রমণ করলেন দিলীপ। বললেন, ‘এতদিন ক্ষমতায় আসার জন্য বিভিন্ন জায়গা থেকে লাশ খুঁজে এনেছেন মমতা, এখন লাশ লুকোনোর রাজনীতি করছেন।” পাশাপাশি তিনি বলেন, “মৃতের সংখ্যা বলতে ভয় পাচ্ছেন বলেই মুখ্যমন্ত্রী প্রকাশ্যে আসছেন না। পথে নামাচ্ছেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, সাংসদ ও বিধায়কদের!”

[আরও পড়ুন: করোনার জের, প্রথমবার বিদেশে অনুষ্ঠান করার সুযোগ হাতছাড়া কালনার শিল্পীর]

বিজেপি সাংসদের এই মন্তব্যের পালটা দিয়ে তৃণমূল নেতা সমীর চক্রবর্তী বলেন, “বিজেপি নিজেদের স্বার্থে লাশ খুঁজে বেড়াচ্ছে। কারণ লাশ দেখিয়ে ওরা সরকারে আসতে চাইছে। কিন্তু এভাবে ক্ষমতায় আসা যাবে না”। প্রসঙ্গত, এদিন কলকাতা পুরসভায় প্রশাসক বসানোর প্রসঙ্গে রাজ্যপালের মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন দিলীপ। বলেন, রাজ্যপাল সংবিধান অনুযায়ী কাজ করছেন।

[আরও পড়ুন: অভুক্তদের জন্য ‘ফ্রি হোটেল’, মালদহের বালুচরে সকলের পাতে পড়ল ডিম-ভাত

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement