১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সরশুনায় আক্রান্ত প্রতিবাদীর বাড়িতে পার্থ চট্টোপাধ্যায়, পরিবারের পাশে থাকার আশ্বাস

Published by: Tiyasha Sarkar |    Posted: February 3, 2020 6:13 pm|    Updated: February 4, 2020 11:17 am

MP Partha Chatterjee visited subrata mukherjee's house in behala

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: সরশুনায় আক্রান্ত প্রতিবাদীর বাড়িতে গেলেন তৃণমূলের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বেশ কিছুক্ষণ সেখানে থাকেন তিনি। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। আশ্বাস দেন পাশে থাকার। অভিযুক্তদের শাস্তির দাবিও জানান মন্ত্রী। 

ঘটনার সূত্রপাত সরস্বতী পুজোর রাতে। এদিন রাতে বাস থেকে নেমে হেঁটে বাড়ি ফিরছিলেন সরশুনার বাসিন্দা এক ব্যক্তি। তখনই এক দুষ্কৃতী তাঁর পিছু নেয়। তিনি কিছুটা এগিয়ে গেলে তাঁর কাছ থেকে টাকা চায় অভিযুক্ত। এরপরই আচমকা হামলা চালায় তাঁর উপর। একটু দূরেই একটি ক্লাবে সরস্বতী পুজো হচ্ছিল। ওই ব্যক্তি দৌড়ে ক্লাবের কাছে যান। দুষ্কৃতীও তাঁর পিছু নিয়ে সেখানে যান। ক্লাবের কাছে গিয়ে অশান্তি শুরু করে তাঁরা। ক্লাবের কর্মকর্তারা ওই ব্যক্তিকে বাঁচানোর জন্য রুখে দাঁড়ান। বিশেষ করে ক্লাবের সদস্য সুব্রত মুখোপাধ্যায় প্রতিবাদ করেন। বাধ্য হয়ে তখনকার মতো এলাকা ছাড়ে অভিযুক্ত দুষ্কৃতী। 

[আরও পড়ুন: হাতির হামলায় ফের প্রাণহানি, এবার মা ও দুধের শিশুকে আছড়ে মারল দাঁতাল]

এরপর সেদিন গভীর রাতেই সুব্রতবাবুর বাাড়ির সামনে হামলা চালায় দুষ্কৃতীরা। ব্যাপক বোমাবাজি করা হয়। আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন সুব্রতবাবুর পরিবারের সদস্যরা। সকালে বাড়ির সামনে একটি তাজা বোমাও পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে সরশুনা থানার পুলিশ ও বম্ব স্কোয়াড ঘটনাস্থলে যায়। সেই ঘটনার পর বেশ কিছুদিন পেরিয়ে গেলেও এখনও আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে মুখোপাধ্যায় পরিবারের সদস্যদের। 

ওইদিনের ঘটনা বিষদে জানতে সোমবার সুব্রত মুখোপাধ্যায়ের বাড়িতে যান তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। পরিবারের সদস্যদের কাছ থেকে সেই দিনের গোটা ঘটনাটি শোনেন তিনি। অভিযুক্তদের শাস্তি হবে, আশ্বাসও দেন তিনি। সকলের সঙ্গে কথা বলে বেড়িয়ে শিক্ষামন্ত্রী বলেন, “দায়িত্ব নিয়ে সকলকে কথা দিয়েছিলাম যে বেহালার বুকে রক্তের রাজনীতি হতে দেব না। যা ঘটছে তা অনভিপ্রেত। এমন ঘটনা কাম্য নয়।” এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে। বেহালার বুকে এহেন ঘটনা মেনে নেওয়া হবে না। 

[আর ও পড়ুন: পাঁচ বছরের রেকর্ড ভাঙল ফেব্রুয়ারির শীত, স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি নামল তাপমাত্রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে