২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মুসলিম হয়ে কেন বিজেপিতে? ঘাড় ধাক্কা দিয়ে বের করা হল স্কুলের পরিচালন কমিটির সদস্যকে!

Published by: Sucheta Sengupta |    Posted: February 3, 2021 5:42 pm|    Updated: February 3, 2021 6:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন আনোয়ার হোসেন। রাজারহাটের (Rajarhat)এক স্কুল পরিচালন কমিটির সদস্য তিনি। এর জন্য স্কুলের মধ্যেই তাঁকে হেনস্তা করা হয়। ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হল আনোয়ারকে।অভিযোগের তির তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীদের দিকে। ঘটনার পর ‘তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ’ স্লোগান তুললেন দুষ্কৃতীরা। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নানা মহলে।

ঘটনা গত ৩০ জানুয়ারির। রাজারহাটের ভাতেন্ডা আন্নাকালী স্মৃতি মন্দির গার্লস হাইস্কুলের স্কুল পরিচালন কমিটির সদস্য মহম্মদ আনোয়ার হোসেন। তিনি বেশ কিছুদিন আগে বিজেপিতে যোগদান করেন। তাঁর অভিযোগ, এরপরেই স্কুল পরিচালন কমিটি থেকে ইস্তফা দেওয়ার জন্য তাঁর উপরে চাপ আসছিল। ৩০ তারিখ আনোয়ার হোসেন স্কুলে যান পদত্যাগপত্র নিয়ে। তা জমা দেওয়ার সময়েই জনা সাতেক দুষ্কৃতী স্কুলের মধ্যে ঢুকে পড়ে এবং চেয়ার থেকে মহম্মদ আনোয়ার হোসেনকে তুলে হেনস্তা করে। হুমকির পর ঘাড় ধাক্কা দিয়ে তাঁকে বের করে দেওয়া হয় স্কুল থেকে। ইস্তফাপত্র জমা দেওয়ার কাজ সম্পূর্ণ না করেই তাঁকে বেরিয়ে যেতে হয়। শুধু তাই নয়, রাস্তায় তাঁর পিছু ধাওয়া করে তৃণমূলের নামে স্লোগান দিতে থাকে দুষ্কৃতীরা। ভাইরাল হওয়া সেই ভিডিও ঘিরে তুলকালাম। নিন্দায় মুখর সকলে।

[আরও পড়ুন: রাজ্যে শুরু কোভ্যাক্সিনের টিকাকরণ, ‘সুস্থ আছি’ টিকা নিয়ে জানালেন স্বাস্থ্যকর্তারা

গোটা ঘটনায় আতঙ্কিত মহম্মদ আনোয়ার হোসেন। আত্মসুরক্ষা এবং দোষীদের গ্রেপ্তারির দাবি জানিয়ে রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। এদিকে, পুরো ঘটনা জানাজানি হতেই ফুঁসে উঠেছে বিজেপিও। এই ঘটনায় ৪৮ ঘন্টার মধ্যে পুলিশ ব্যবস্থা না নিলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেওয়া হয়েছে। গোটা ঘটনার সঙ্গে তৃণমূল যোগের কথা অস্বীকার করেছেন রাজারহাট নিউটাউনের তৃণমূল সভাপতি প্রবীর কর।

[আরও পড়ুন: পুলিশের অনুমতি ছাড়াই বিকাশ ভবন অভিযানে শিক্ষক ঐক্য মুক্তমঞ্চ, ধুন্ধুমার করুণাময়ীতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement