BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রাফিক নিয়ন্ত্রণে গিয়ে ট্যাঙ্কারের চাকায় পিষ্ট পুলিশকর্তা, সিসিটিভিতে দুর্ঘটনার ছবি

Published by: Shammi Ara Huda |    Posted: September 6, 2018 1:59 pm|    Updated: September 6, 2018 1:59 pm

Oil tanker mows traffic cop in Howrah

অরিজিৎ গুপ্ত, হাওড়ামুখ্যমন্ত্রীর যাত্রাপথের ট্রাফিক নিয়ন্ত্রণ করতে গিয়ে ট্যাঙ্কারের ধাক্কায় গুরুতর আহত হলেন এক পুলিশকর্তা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে আন্দুল রোড লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘাতক ট্যাঙ্কার ও চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোনা এক্সপ্রেসওয়েতে।

জানা গিয়েছে, আহত পুলিশকর্তার নাম বিশ্বনাথ দাস। তাঁর বাড়ি লিলুয়ার চামরাইলে। তিনি হাওড়া থানায় এএসআই পদে কর্মরত রয়েছেন। এদিন মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফর সেরে কলকাতায় ফিরছিলেন। তাঁর যাত্রাপথের ট্রাফিক নিয়ন্ত্রণের জন্য কোনা এক্সপ্রেসওয়েতে গড়ফার কাছে রাস্তার পাশেই দাঁড়িয়েছিলেন। সেইসময় কোনা এক্সপ্রেসওয়েতে ভালরকম গাড়ির চাপ ছিল। রেডিও ফ্লাইং স্কোয়াডের হয়ে দায়িত্ব সামলাচ্ছিলেন ওই এএসআই। দেখা যায় গাড়ির ভিড়ের মধ্যে থেকে একটি তেলের ট্যাঙ্কার এগিয়ে আসছে। তখন রাস্তার পাশে দাঁড়িয়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন বিশ্বনাথ দাস। আচমকাই সামনের গাড়িকে টপকে এগিয়ে এসে পুলিশকর্তাকে সোজা ধাক্কা ট্যাঙ্কারের। ঘটনাস্থলেই পড়ে যান তিনি। সহকর্মীরা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করেন। সেখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই পুলিশকর্তা। এদিকে পুলিশকর্তাকে ধাক্কা দিয়ে ট্যাঙ্কার ফেলে চম্পট দেয় চালক। তদন্তে নেমে চালককে গ্রেপ্তার করেছে জগাছা থানার পুলিশ। ট্যাঙ্কারটিকেও আটক করা হয়েছে।

[পায়রা নিয়ে বিবাদ, শহরে গণপিটুনিতে মৃত যুবক]

উল্লেখ্য, কোনা এক্সপ্রেসওয়ের ওই গুরুত্বপূর্ণ মোড়ে থাকা নজরদারি ক্যামেরায় ধরা পড়েছে এই দুর্ঘটনার দৃশ্য। কীভাবে দাঁড়িয়ে থাকা গাড়ির সারিকে টপকে হুড়মুড়িয়ে  ঘাতক ট্যাঙ্কার ওই পুলিশকর্তার উপরে এসে পড়ছে। আচমকা ধাক্কায় হাওড়া থানার এএসআই ট্যাঙ্কারের চাকার নিচে ঢুকে যাচ্ছেন। এই সিসিটিভি ফুটেজ দেখে লাগোয়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[‘বইপোকা’ সৌমেনের অপেক্ষায় টেবিলে একা টিনটিন, শোকস্তব্ধ বেহালার শীলপাড়া]

দেখুন ভয়াবহ দুর্ঘটনার ভিডিও-

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে