BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া সরশুনায়, ফ্ল্যাটে দু’দিন বৃদ্ধের দেহ আগলে মেয়ে

Published by: Subhamay Mandal |    Posted: August 19, 2020 5:09 pm|    Updated: August 19, 2020 5:09 pm

Old Man's decomposed body found in flat of Sarsuna, Kolkata

প্রতীকী ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন রবিনসন স্ট্রিট কাণ্ডের মতো। বাবার মৃত্যুর পর দেহ দু’দিন আগলে রাখার অভিযোগ উঠল মেয়ের বিরুদ্ধে। বুধবার সরশুনায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরতে শুরু করায় প্রতিবেশীরা পুলিশকে খবর দেন। পুলিশকর্মীরা এসে দেখেন, দেহের পাশেই বসে আছেন মেয়ে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়।

জানা গিয়েছে, দু’-তিনদিন আগেই মৃত্যু হয়েছে বৃদ্ধের। বয়স হয়েছিল ৯০ বছর। মনে করা হচ্ছে, বার্ধক্যজনিত কারণেই মৃত্যু হয়েছে বৃদ্ধের। তবে মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয়রা জানিয়েছেন, মৃত বৃদ্ধের মেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন। এর আগে মা ও ভাইয়েরও মৃত্যু হয়। তখনও দেহ আগলে রাখার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ওই মহিলাকে মনোবিদের কাছে নিয়ে যায় পুলিশ।

[আরও পড়ুন: মাথার পিছনে গভীর ক্ষত, গলায় ধারাল অস্ত্রের কোপ, উল্টোডাঙায় নৃশংসভাবে খুন যুবক]

কিছুদিন আগে শ্রীরামপুরে এরকম এক বৃদ্ধার মৃত্যুর পর তাঁর মেয়ে দেহ আগলে তিন-চারদিন ঘরের মধ্যে ছিলেন। দুর্গন্ধ বেরতে পুলিশকে খবর দেন পড়শিরা। তারপর পুলিশ এসে দেখে, ঘরের মধ্যে পড়ে বৃদ্ধার পচাগলা দেহ। পাশেই বসে রয়েছেন তাঁর বছর ৫৫ বছরের মেয়ে। ফ্যালফ্যাল চোখে মায়ের দেহের দিকে তাকিয়ে ছিলেন তিনি। এরপর শ্রীরামপুর থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে