BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পারিবারিক অশান্তির জেরে ভরসন্ধেয় চিৎপুরে চলল গুলি, মৃত ১

Published by: Tiyasha Sarkar |    Posted: January 22, 2021 9:10 pm|    Updated: January 22, 2021 9:10 pm

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: পারিবারিক অশান্তির জেরে শুক্রবার ভরসন্ধেয় গুলি চলল খাস কলকাতার (Kolkata) চিৎপুরে। মৃত্যু হয়েছে এক যুবকের। জানা গিয়েছে, যে বধূকে নিয়ে সমস্যার সূত্রপাত, মৃত যুবক সম্পর্কে তাঁর নন্দাই। ঘটনায় ইতিমধ্যেই ৩ জনকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে, আঞ্জুম আখতার নামে ওই বধূ ক্যানসার আক্রান্ত। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে নানা অশান্তির সম্মুখীন হতে হচ্ছিল তাঁকে। সম্প্রতি বাপের বাড়ি যাওয়াকে কেন্দ্র করে জটিলতা তৈরি হয়। বাপের বাড়িতে গোটা ঘটনা জানিয়েছিলেন ওই বধূ। শুক্রবার চিৎপুরে আলোচনার জন্য বসেছিল দুই পরিবার। সেখানেই দু’পক্ষের মধ্যে অশান্তি শুরু হয়। এরপরই তিন রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন আ়ঞ্জুমের নন্দাই হুসেন নামে এক যুবক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: ‘কোনও ক্ষতি নেই, দল ঐক্যবদ্ধ’, রাজীবের ইস্তফায় প্রতিক্রিয়া তৃণমূলের, স্বাগত জানাল বিজেপি]

অশান্তি-গুলির শব্দ পেয়েই স্থানীয়রা এদিন শাহিদ হোসেন, মেহতাব আলম ও সাদ্দাম মাজি নামে তিনজনকে হাতেনাতে ধরে ফেলেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আটক করে তাদের। প্রাথমিকভাবে জানা গিয়েছে, অভিযুক্তরা আঞ্জুমের ভাইয়ের বন্ধু। শুধু বাপেরবাড়ি যাওয়াকে কেন্দ্র করেই এই ঘটনা, নাকি নেপথ্যে লুকিয়ে অন্য রহস্য তা জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: রাতের কলকাতায় ভয়াবহ বাইক দুর্ঘটনা, আশঙ্কাজনক সাংবাদিক ময়ূখরঞ্জন ঘোষ, মৃত আরও ১]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement