BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কোকেন কাণ্ড: পামেলার ব্যাগে মাদক রাখার অভিযোগে এবার গ্রেপ্তার রাকেশ ঘনিষ্ঠ অমৃত

Published by: Tiyasha Sarkar |    Posted: May 9, 2021 5:40 pm|    Updated: May 9, 2021 5:56 pm

Pamela Goswami Case : Amrit Raj , who was absconding, has been arrested | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: পামেলা কাণ্ডে এবার পুলিশের জালে রাকেশ সিং ঘনিষ্ঠ অমৃত রাজ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পরই পুলিশের হাত থেকে বাঁচতে নেপালে গা ঢাকা দিয়েছিল সে। দিন দশেক আগেই ভারতে (India) ফেরে অমৃত। লখনউতে ছিলেন কয়েকদিন। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সূত্রপাত ১৯ ফেব্রুয়ারি। ওইদিন নিউ আলিপুর (New Alipore) থেকে পামেলা গোস্বামী (Pamela Goswami) ও প্রবীর নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পামেলার ব্যাগ থেকে উদ্ধার হয় কোকেন। গ্রেপ্তারির পর পামেলা বারবার অভিযোগ করেন যে, তাঁকে ফাঁসানো হচ্ছে। সব কিছুর নেপথ্যে রাকেশ সিং। তাঁর অভিযোগ ছিল, গ্রেপ্তারির দিন গাড়িতে থাকা অমৃত নামের এক যুবক তাঁর ব্যাগে কোকেন রেখেছিল। এবং রাকেশ সিংয়ের নির্দেশেই গোটা ঘটনা ঘটেছে। পামেলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। গ্রেপ্তার করা হয় রাকেশ সিং ও তার ঘনিষ্ঠ বেশ কয়েকজনকে।

[আরও পড়ুন: খাস কলকাতায় ১৬ ঘণ্টা বাড়িতেই পড়ে রইল করোনায় মৃতের দেহ! ক্ষুব্ধ প্রতিবেশীরা]

তবে ঘটনার পর থেকেই বেপাত্তা ছিল অমৃত। ধৃত পামেলা বারবার দাবি করেছিলেন ওই যুবকই তাঁর ব্যাগে রেখেছিল মাদক। ধৃতের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের খোঁজ শুরু করে তদন্তকারীরা। প্রায় আড়াই মাসের মাথায় অমৃতকে নাগালে পেলেন তাঁরা। লালবাজার সূত্রে জানা গিয়েছে, অমৃতকে লখনউ থেকে গ্রেপ্তারির পর সেখানকার আদালতে তাকে পেশ করা হয়। ট্রানজিট রিমান্ডে তাকে আনা হয়েছে কলকাতায়। আগামিকাল তাকে আলিপুর আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: চুল্লির রক্ষণাবেক্ষণে জোর, আগামী ৪৮ ঘণ্টা নিমতলায় শুধুমাত্র করোনায় মৃতদের সৎকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement