BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় ১৬ ঘণ্টা বাড়িতেই পড়ে রইল করোনায় মৃতের দেহ! ক্ষুব্ধ প্রতিবেশীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 9, 2021 11:56 am|    Updated: May 9, 2021 12:19 pm

A COVID-19 positive elderly woman died in Home in Kolkata | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়: প্রায় ১৬ ঘণ্টা বাড়িতে পড়ে রইল করোনায় আক্রান্ত মৃতের দেহ। অভিযোগ, শনিবার পুরসভা ও পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি।অবশেষে রবিবার সকাল প্রায় ১১টা নাগাদ দেহ উদ্ধার করে প্রশাসন। ঘটনায় ক্ষুব্ধ মৃতের পরিবার ও প্রতিবেশী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খাস কলকাতার (Kolkata) করুণাময়ীতে।

জানা গিয়েছে, করুণাময়ীর এফ ব্লকের বাসিন্দা ছিলেন মৃত বৃদ্ধা। ভাই, ভাইয়ের স্ত্রী ও ভাইপোর সঙ্গে থাকতেন তিনি। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। হঠাৎ করোনার (CoronaVirus) বেশ কিছু উপসর্গও দেখা দেয় তাঁর শরীরে। ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গে তাঁর করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট আসে পজিটিভ। এরপর তাঁর পরিবারের বাকি তিন সদস্যও করোনা আক্রান্ত হন। প্রত্যেকেই হোম আইসোলেশনে ছিলেন। প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, ওই পরিবারের চারজন এতটাই অসুস্থ ছিলেন যে প্রতিবেশীদের কিছু জানাতেই পারেননি। এমনকী বৃদ্ধার অবস্থার অবনতি হলেও তাঁকে হাসপাতালে ভরতির ব্যবস্থাও করা যায়নি। এরপর শনিবার বিকেলে মৃত্যু হয় তাঁর। কোনওক্রমে এক প্রতিবেশী বিষয়টি জানতে পারেন। এদিকে বৃদ্ধার ভাই দেহটি উদ্ধার করার জন্য প্রথমে বিধাননগর পুরনিগমে জানান। খবর দেওয়া হয় পুলিশেও।

[আরও পড়ুন: ভোটে হেরে দলবিরোধী মন্তব্য করা সিপিএম নেতারা পড়তে পারেন শাস্তির মুখে, ইঙ্গিত বিমান বসুর]

মৃতার প্রতিবেশী সূত্রে খবর, শনিবার সন্ধেয় প্রশাসনকে জানানো হলেও রবিবার সকাল ১০ টা পর্যন্ত দেহ উদ্ধারের কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। অবশেষে রবিবার সকাল প্রায় ১১ টা নাগাদ দেহটি উদ্ধার করে প্রশাসন। এই ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ প্রতিবেশীরা। করোনা রোগীর দেহ এভাবে দীর্ঘ ১৬ ঘণ্টা বাড়িতে পড়ে থাকায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: ভোটে হেরে দলবিরোধী মন্তব্য করা সিপিএম নেতারা পড়তে পারেন শাস্তির মুখে, ইঙ্গিত বিমান বসুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement