১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কম ওজনের গ্যাস সিলিন্ডার, ডেলিভারি ম্যানকে আটকে বিক্ষোভ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2017 8:03 pm|    Updated: January 8, 2017 8:03 pm

People burst after LPG gas cylinders weighing less than normal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিল করা গ্যাস সিলিন্ডার। তবুও যা ওজন থাকার কথা তার থেকে ২-৩ কেজি কম। এক-দুই নয়, এমন সাতটি সিলিন্ডারের ওজন কম। আর তাতেই উত্তেজনা ছড়াল গড়িয়ার বোড়ালে। অভিযোগ, বহুদিন ধরেই কম ওজনের সিলিন্ডার এই অঞ্চলে সরবরাহ করা হচ্ছে ইন্ডিয়ান ওয়েলের তরফ থেকে। অভিযোগের তির বোড়াল গ্যাস ডিস্ট্রিবিউটরের দিকে। যদিও গড়িয়ার সবচেয়ে পুরনো ও বড় গ্যাস ডিস্ট্রিবিউটর এটি।

স্থানীয় বাসিন্দা সন্দীপ সাহার অভিযোগ, দীর্ঘদিন ধরেই এখানে ওজনযন্ত্র ছাড়াই সিলিন্ডার সরবরাহ করতে আসেন ডেলিভারি ম্যান। অভিযোগ, ভোলা হালদার নামে ওই ডেলিভারি ম্যানকে বারবার বলা সত্বেও ওজন করে সিলিন্ডার দেওয়া হত না। রবিবার স্থানীয় বাসিন্দারা ডেলিভারি ম্যানের উপর চড়াও হন এবং সিলিন্ডারগুলির ওজন করতে বলেন। দেখা যায়, প্রায় সাতটি সিলিন্ডারের কম। অন্তত ২-৩ কেজি কম ওজন সিলিন্ডারগুলির। তাতেই বেজায় ক্ষিপ্ত হয়ে ডেলিভারি ম্যানকে আটকে রাখেন স্থানীয় বাসিন্দারা।

এরপর ডিস্ট্রিবিউটরকে ফোন করা হলে তাঁর মোবাইল সুইছ অফ পাওয়া যায়। গোটা বিষয়টির সোনারপুর থানায় অভিযোগ জানান স্থানীয় বাসিন্দারা। যদিও ডেলিভারি ম্যানের দাবি, প্ল্যান্ট থেকেই সিল হয়ে আসে সিলিন্ডারগুলি। সেক্ষেত্রে অনেক সময়ই সিলিন্ডারের ওজন পরীক্ষা করে না ডিস্ট্রিবিউটর। ওজন কম থাকা অস্বাভাবিক বিষয় কিছু নয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে