১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

করোনাবিধি অগ্রাহ্য করে কীভাবে পার্টিতে সায়? পার্কস্ট্রিটের হোটেল কর্তৃপক্ষকে লালবাজারে তলব

Published by: Sayani Sen |    Posted: July 11, 2021 1:49 pm|    Updated: July 11, 2021 2:17 pm

Police summons five star hotel authority of Park Street ।Sangbad Pratidin

অর্ণব আইচ: পার্কস্ট্রিটের (Park Street) অভিজাত হোটেলে পার্টি! ঘটনার তদন্তে নেমে কার্যত হতবাক তদন্তকারীরা। কারণ, ক্রমশই তাদের হাতে আসছে চাঞ্চল্যকর তথ্য। পুলিশ জানতে পেরেছে শুধুমাত্র একদিন নয় এর আগেও একাধিকবার পার্টি হয়েছে ওই অভিজাত হোটেলে। কোভিডবিধি অগ্রাহ্য করে শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত একটি অভিজাত হোটেলের দিনের পর দিন পার্টি চলল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। হোটেল কর্তৃপক্ষকে লালবাজারে তলব করা হয়েছে।

পুলিশ জানতে পেরেছে, প্রায় মাসখানেক ধরেই সপ্তাহান্তে পার্কস্ট্রিটের অভিজাত হোটেলের তৃতীয় ও চতুর্থ তল ভাড়া নেওয়া হত। রাত বাড়লেই করিডরে শুরু হত পার্টি। জোরে জোরে বাজানো হত ডিজে। চলত উদ্দাম নাচ, গান। তার সঙ্গে ব্যবস্থা থাকত মদ্যপানের। এমনকী গাঁজা সেবনেরও বন্দোবস্ত ছিল পার্ক হোটেলের ওই পার্টিতে। এই ধরনের পার্টিতে পুরুষদের পাশাপাশি অংশ নিতেন বহু মহিলা। তাদের বেশিরভাগই কাজ করেন কলসেন্টারে। আবার কেউ কেউ তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে বেশ প্রতিষ্ঠিত। সপ্তাহভর কাজের ক্লান্তি দূর করতেই শনিবার রাতে পার্টি করতেন তারা। গতকাল রাতেও ঘটে একই কাণ্ডে। গোপন সূত্রে পুলিশ অভিযোগ পাওয়া মাত্রই নড়েচড়ে বসে। ওই অভিজাত হোটেলে বিশাল পুলিশবাহিনী হানা দেয়। পার্ক হোটেলের তৃতীয় এবং চতুর্থ তলে পৌঁছনোর পরই ঘটনার পর্দাফাঁস হয়। পুলিশকে দেখেও পার্টি চালিয়ে যায় আয়োজকরা। পুলিশ বাধা দিলে বচসা হয় দু’পক্ষের। ক্রমেই তা ধস্তাধস্তির রূপ নেয়।

[আরও পড়ুন: পুলিশকর্তার মেয়েকে নিয়ে আপত্তিকর পোস্ট, ধৃত TMC নেতার ছেলে]

করোনা সংক্রমণ রুখতে রাজ্যজুড়ে একাধিক বিধিনিষেধ জারি রয়েছে। সকলকে শারীরিক দূরত্ব বজায় রাখার কথা বলা হচ্ছে। তবে তা সত্ত্বেও দিনের পর দিন কীভাবে ওই অভিজাত হোটেলে পার্টির আয়োজন হল, সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ওই হোটেল থেকে ইতিমধ্যেই দু’টি গাড়ি বাজেয়াপ্ত করেছে। এছাড়া মদের বোতল, গাঁজাও উদ্ধার করা হয়েছে। এদিকে, এই ঘটনায় পুলিশ হোটেল কর্তৃপক্ষ এবং পার্টিতে উপস্থিত থাকা বেশ কয়েকজন মহিলাকে তলব করেছে। কোভিডবিধি অগ্রাহ্য করে কীভাবে পার্টি করল তারা, সে বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

[আরও পড়ুন: স্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রকল্পে ব্যাপক সাড়া, ১০ দিনে জমা পড়ল প্রায় ২৬ হাজার আবেদনপত্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement