BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

গড়িয়াহাটের তরুণী আইনজীবীকে সঙ্গমের প্রস্তাব নেতার! পুলিশে অভিযোগ দায়ের

Published by: Sucheta Sengupta |    Posted: July 18, 2021 4:24 pm|    Updated: July 18, 2021 5:34 pm

Political leader is accussed of proposing to enjoy physical relation with a lady in Gariahat | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তরুণীকে পছন্দ, তাই তাঁর সঙ্গে সঙ্গমে আগ্রহী। প্রকাশ্য রাস্তায় তরুণী আইনজীবীকে এই প্রস্তাব দিয়ে বিতর্কে জড়ালেন দক্ষিণ কলকাতার এক রাজনৈতিক নেতা (Political leader)। তরুণীর অভিযোগ, বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করলেও তেমন কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। অভিযুক্ত নেতা নিজেকে ক্ষমতাবান বলে বারবার পরিচয় দিয়েছেন। ফলে তাঁর প্রস্তাব না মানলে বড় কোনও বিপদের মুখে পড়তে হতে পারে, এই আশঙ্কায় ভুগছেন তরুণী আইনজীবী ও তাঁর বৃদ্ধা মা।

ঘটনার সূত্রপাত বছর খানেক আগে। গড়িয়াহাটের (Gariahat) বাসিন্দা পেশায় আইনজীবী ওই তরুণী জানাচ্ছেন, তিনি রাতের বেলা বাড়ি থেকে বেরিয়ে পথকুকুরদের খাওয়ান। সেসময় একদিন নিজেকে রাজনৈতিক নেতা ও সমাজকর্মী বলে পরিচয় দিয়ে আলাপ করেন ওই ব্যক্তি। তারপর ওই নেতা নিজে প্রস্তাব দেন তরুণীর বাড়ি যাওয়ার। কারণ জানতে চাইলে তিনি সরাসরি বলে বসেন, তরুণীকে তাঁর পছন্দ, সঙ্গম করতে চান। এই প্রস্তাবে অত্যন্ত অপমানিত বোধ করেন তরুণী। ওই নেতাকে এড়িয়ে যেতে চান। কিন্তু পথকুকুরদের যখনই খাবার দিতে বেরন, তখনই ওই ব্যক্তি তাঁকে ডেকে ক্রমাগত কুপ্রস্তাব দিতে থাকেন। এরপর বিরক্ত তরুণী থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ জানাতে যান। কিন্তু মৌখিকভাবে তাঁকে এই অশালীন প্রস্তাব দেওয়ার কোনও প্রমাণ দেখাতে পারেননি।

[আরও পড়ুন: কোভিড পরিস্থিতিতেও অটল ছিলেন কর্তব্যে, করোনায় মৃত্যুর পর সম্মান পেলেন ২ রেলকর্মী]

এরপর সম্প্রতি তরুণী ওই ব্যক্তিকে ফোন করেন। সেখানেও ওই একই কুপ্রস্তাব দেন রাজনৈতিক নেতা। সেই কলরেকর্ডিংয়ে প্রমাণ হিসেবে সংরক্ষণ করে তারপর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। তবে এখনও পুলিশের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ তরুণীর। লাগাতার এ ধরনের কুপ্রস্তাব পেয়ে আতঙ্কিত তাঁর পরিবার। তরুণীর মায়ের আশঙ্কা, এরপর মেয়ে যদি বড় কোনও বিপদে পড়ে। এই আশঙ্কাতেই প্রতি মুহূর্তে দিন কাটাচ্ছেন তাঁরা।

[আরও পড়ুন: বন্ধুর জন্মদিনের পার্টিতে যুবকের রহস্যমৃত্যু, অতিরিক্ত মদ্যপানেই বিপদ? উঠছে প্রশ্ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement