BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বন্ধুর জন্মদিনের পার্টিতে যুবকের রহস্যমৃত্যু, অতিরিক্ত মদ্যপানেই বিপদ? উঠছে প্রশ্ন

Published by: Sucheta Sengupta |    Posted: July 18, 2021 2:43 pm|    Updated: July 18, 2021 3:16 pm

Youth found dead after attending birthday party of friend at Golf Green | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বন্ধুর জন্মদিনে রাতভর পার্টি করার পর সকালে উদ্ধার হল যুবকের দেহ। ঘটনা ঘিরে চাঞ্চল্য গল্ফগ্রিনে (Golf Green)। নিথর অবস্থায় যুবককে উদ্ধার করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত (Death) বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত রিক্তেশ মোদকের পরিবারের অভিযোগ, ছেলেকে খুন করা হয়েছে এবং তাতে জড়িত বন্ধু কৌশিক মণ্ডল। এই অভিযোগের ভিত্তিতে কৌশিককে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে গল্ফগ্রিন থানার পুলিশ। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, মৃতের পাকস্থলিতে অতিরিক্ত অ্যালকোহল (Alcohol) পাওয়া গিয়েছে। অতিরিক্ত মদ্যপানের জেরেই তার মৃত্যু বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে, গত ১৬ তারিখ কৌশিক মণ্ডল নামে বন্ধুর জন্মদিনের পার্টিতে যোগ দিতে গল্ফগ্রিনে তার বাড়িতে গিয়েছিল সোনারপুরের (Sonarpur) বাসিন্দা বছর উনিশের রিক্তেশ মোদক। সারারাত সেখানেই খাওয়াদাওয়া, হইহুল্লোড়ের পর আর বাড়ি ফেরেনি সে। কৌশিকের বাড়িতেই থেকে গিয়েছিল। রাতে কৌশিকের সঙ্গেই ঘুমায় রিক্তেশ। এরপর সকালে রিক্তেশকে ডাকতে গিয়ে কৌশিক কোনও সাড়া না পেয়ে তার মাকে ডাকে। মা-ও এসে বারবার রিক্তেশকে ডাকেন। কিন্তু সাড়া মেলেনি। এরপরই তাঁরা রিক্তেশকে নিয়ে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে যান। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘পেট্রল কেনার টাকা নেই’, রাজপথে গাড়ি টানল ঘোড়া, অভিনব প্রতিবাদ TMC’র]

এরপর কৌশিকের পরিবার রিক্তেশের বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করে। সমস্ত জানানো হয় তাঁদের। রিক্তেশের মা ও দাদা হাসপাতালে গিয়ে ছেলের দেহ নিয়ে আসে। সেইসঙ্গে ছেলের মৃত্যুর জন্য তারা বন্ধু কৌশিককে দায়ী করেছেন রিক্তেশের মা। পুলিশ সূত্রে খবর, রিক্তেশের শরীরে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন নেই। তবে তার নাক দিয়ে রক্ত পড়ছিল বলে প্রমাণ মিলেছে। কৌশিকের বাড়িতে রান্না করা খাবারের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাতে বিষ রয়েছে কি না, সেই পরীক্ষা করা হবে। কৌশিককে গ্রেপ্তারের পর ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারা অর্থাৎ অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে। 

[আরও পড়ুন: কেমন আছেন মানিকতলার তৃণমূল বিধায়ক Sadhan Pande? বিবৃতি প্রকাশ কন্যা শ্রেয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement