BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কেমন আছেন মানিকতলার তৃণমূল বিধায়ক Sadhan Pande? বিবৃতি প্রকাশ কন্যা শ্রেয়ার

Published by: Sayani Sen |    Posted: July 18, 2021 1:19 pm|    Updated: July 18, 2021 2:09 pm

Rumor spreads over TMC MLA Sadhan Pande's health condition, says his daughter । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ মানিকতলার তৃণমূল বিধায়ক সাধন পাণ্ডে (Sadhan Pande)। তাঁর শারীরিক অবস্থা নিয়ে ভিত্তিহীন ও ভুল খবর ছড়ানো হচ্ছে বলেই বিবৃতি প্রকাশ করলেন সাধন কন্যা শ্রেয়া পাণ্ডে। পরে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেও একই কথা জানান তিনি। বাবার দ্রুত আরোগ্য কামনায় সকলকে প্রার্থনা জানানোর কথাও বলেন সাধন তনয়া।

শনিবার রাতেই সাধন পাণ্ডে শারীরিক অবস্থা নিয়ে নানা ‘ভিত্তিহীন’ খবর রটে যায়। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় (Social Media) দাবি করেন, বিধায়ক তথা মন্ত্রীর শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। আবার কেউ কেউ তাঁর মৃত্যু হয়েছে বলেও দাবি করে বসেন। এই ‘ভুয়ো’ খবর হু হু করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আর তারপর থেকে একাধিক ফোনে রীতিমতো জেরবার সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া । তাই বাধ্য হয়ে রবিবার সকালে বিবৃতি জারি করেন তিনি।

Sreya-Pandey

[আরও পড়ুন: STF-এর বড়সড় সাফল্য, EM Bypass থেকে প্রায় ২৬ কোটি টাকার মাদক-সহ গ্রেপ্তার কারবারি]

তারপর সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে শ্রেয়া (Shrreya Pande) জানান, “কিছু সোশ্যাল মিডিয়াতে আমার বাবার সম্পর্কে ভিত্তিহীন ভুল খবর ছড়িয়েছে। এটি আমার পরিবারকে, আমার বাবার অনুগামীদের বেদনাহত করেছে। এবং আমি এই বিষয়ে সারাক্ষণ ফোন পেয়েই যাচ্ছি। দয়া করে এ জাতীয় জিনিস রটনা থেকে বিরত থাকুন। এটি সংবেদনশীল সময় এবং আমরা জানি যে আপনারা চিন্তিত। তাঁর শীঘ্রই সুস্থ হয়ে ওঠার জন্য আমাদের কেবল আপনাদের প্রার্থনা দরকার। আমার বাবা একজন যোদ্ধা এবং তিনি এবারও আমাদের সকলের জন্য সুস্থ হয়ে উঠবেন। প্রার্থনার শক্তি অসীম। তাই আপনারা সেই প্রার্থনাই করুন।”

উল্লেখ্য, গত এপ্রিলের শেষ সপ্তাহেও অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ্যের মন্ত্রী তথা বিধায়ক। ২১ এপ্রিল তিনি করোনার টিকা (Corona Vaccine) নিয়েছিলেন। ২২ এপ্রিল সকাল থেকেই শ্বাসকষ্ট বাড়ে প্রবীণ নেতার। সেসময় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই হাসপাতাল থেকে বাড়িতে ফিরে এসেছিলেন তিনি। সেসময় বাড়িতেই তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছিল। তিন মাস কাটতে না কাটতেই ফের শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। শুক্রবার রাতে প্রায় অচৈতন্য অবস্থায় বাইপাসের অ্যাপোলো হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ভরতির সময় প্রবল কাশি ছিল সাধনবাবুর। ফুসফুসে গভীর সংক্রমণও রয়েছে তাঁর। তবে বর্তমানে সাধন পাণ্ডের শরীরে অক্সিজেনের মাত্রা খানিকটা বেড়েছে বলেই দাবি তাঁর মেয়ের। সাধন পাণ্ডের দ্রুত আরোগ্য কামনা করেছেন কুণাল ঘোষ।

[আরও পড়ুন: বিমানে বোমা রয়েছে! মিলিটারির এসএমএসে Dum Dum Airport-এ আতঙ্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement