BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পুলিশ পরিচয়ে ফের শহরে লুঠপাট, রুপোর সামগ্রী ভরতি ব্যাগ হাতিয়ে চম্পট

Published by: Paramita Paul |    Posted: March 11, 2020 9:44 am|    Updated: March 11, 2020 12:33 pm

An Images

অর্ণব আইচ : ফের পুলিশ পরিচয় দিয়ে লুঠপাট শহরে। এক ব্যক্তিকে গাড়িতে তুলে তাঁর ব্যাগ ভরতি রুপোর গয়না ও দামি পাথর এবং মুক্তো নিয়ে পালায় দুষ্কৃতীরা। এর আগেও বিভিন্ন সময়ে পুলিশ পরিচয় দিয়ে শহরে লুঠপাটের ঘটনা ঘটেছে। এবার এই ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার জোড়াবাগান এলাকায়। এর আগে পুলিশ সেজে একাধিক লুঠপাটের পিছনে পুলিশকর্মী যুক্ত ছিলেন বলে প্রমাণ মিলেছিল। এবারও এই ঘটনার সঙ্গে কোনও পুলিশকর্মী বা অফিসার যুক্ত কি না, পুলিশ তা জানার চেষ্টা করছে।

পুলিশ জানিয়েছে, বারাসতের এক গয়না ব্যবসায়ী জোড়াবাগান থানায় অভিযোগ জানান যে, তাঁর নির্দেশ অনুযায়ী কর্মচারী লোকনাথ রাজবংশী রুপো কিনতে কলকাতায় আসেন। গরানহাটা থেকে তিনি রুপোর দানা, রুপোর কিছু গয়না, মূল্যবান পাথর ও মুক্তো সংগ্রহ করেন। একটি ব্যাগের ভিতর ওই জিনিসগুলি নিয়ে বি কে পাল অ্যাভিনিউয়ের কাছে আসেন অটো ধরতে। তখনই কয়েকজন ব্যক্তি একটি সাদা রঙের গাড়ি করে তাঁর কাছে আসে। তারা নিজেদের পুলিশ বলে পরিচয় দেয়। তারা জিজ্ঞাসা করে ব্যাগের ভিতর কী আছে। রুপোর জিনিস রয়েছে শুনে কাগজপত্র দেখতে চায় তারা। তিনি কিছু বলার আগেই তারা থানায় নিয়ে যাওয়ার নাম করে তাঁকে গাড়িতে তুলে নেয়।

[আরও পড়ুন : করোনা সন্দেহে কলকাতার হাসপাতালে ভরতি বেহালার প্রৌঢ়া, নাইসেডে পাঠানো হল নমুনা]

অভিযোগ, গাড়িতে করে কিছুদূরে গিয়ে তাঁর ব্যাগটি লুঠ করে তারা। গাড়ি থেকে তাঁকে ধাক্কা দিয়ে নামিয়ে দেওয়া হয়। ব্যাগের ভিতর রুপো ও পাথরের সঙ্গে সঙ্গে ওই কর্মচারীর মোবাইল ফোনও ছিল। এই ঘটনার পরই তিনি কোনওমতে বাড়ি ফিরে এসে বিষয়টি ব্যবসায়ীকে জানান। তিনি জোড়াবাগান থানার পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পর তদন্ত শুরু হয়েছে। সিসিটিভির ফুটেজ ও এলাকার ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনাটি জানার চেষ্টা চলছে। গাড়ি ও অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন : যুবসমাজকে বিভ্রান্ত করার অভিযোগ, বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে FIR]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement