Advertisement
Advertisement

সকালের ব্যস্ত সময়ে ‘পাওয়ার কাট’, ফের ব্যাহত মেট্রো পরিষেবা

যতীন দাস পার্ক স্টেশনে বিদ্যুৎ বিভ্রাট।

Power cut disrupts Metro services at Jatin Das Park
Published by: Tanumoy Ghosal
  • Posted:May 8, 2019 12:05 pm
  • Updated:May 8, 2019 12:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকালের ব্যস্ত সময়ে আচমকাই ‘পাওয়ার কাট’। শহরে ফের ব্যাহত মেট্রো পরিষেবা। নাকাল যাত্রীরা। বুধবার সকালে যতীন দাস পার্ক স্টেশনে বিদ্যুৎ বিভ্রাটের কারণে দীর্ঘক্ষণ আপ ও ডাউন লাইনে বন্ধ ছিল মেট্রো চলাচল। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক বলেই দাবি করেছে মেট্রো কর্তৃপক্ষ।

[ আরও পড়ুন: ১০০ শতাংশ নম্বর পেয়ে ISC-তে শীর্ষে কলকাতার ছাত্র, ICSE-তেও জয়জয়কার বাংলার]

Advertisement

ঘড়িতে তখন সকাল ১০টা ৪২। সকালের ব্যস্ত সময়ে মেট্রো স্টেশনে অফিস যাত্রীদের ভিড়। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, টালিগঞ্জ থেকে দমদমগামী মেট্রো যতীন দাস পার্ক স্টেশনে ঢোকামাত্রই আচমকাই রেকের বিদ্যুৎ সংযোগ চলে যায়। মোটরম্যান মেট্রোয় বিদ্যুৎ সরবরাহ চালু করার চেষ্টা করেন। কিন্তু, তাতেও বিশেষ লাভ হয়নি। ফলে বাধ্য হয়েই আপ ও ডাউন লাইনে পরিষেবা বন্ধ করে দেন মেট্রো কর্তৃপক্ষ। এদিকে স্টেশনে অন্ধকার নেমে আসায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। তড়িঘড়ি তাঁদের যতীন দাস পার্ক স্টেশন থেকে বাইরে বের করে আনা হয়। ঘটনাস্থলে পৌঁছান মেট্রোর ইঞ্জিনিয়াররা। দীর্ঘক্ষণ শহরে মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ ছিল। মেট্রো কর্তৃপক্ষের দাবি, এখনও মেট্রো চলাচল পুরোপুরি স্বাভাবিক। কী কারণে যতীন দাস পার্ক স্টেশনে বিদ্যুৎ বিভ্রাট হয়েছিল, তা খতিয়ে দেখছে মেট্রো রেল কর্ত়ৃপক্ষ।

Advertisement

কখনও যান্ত্রিক ক্রুটি, কো কখনও সুড়ঙ্গ পথে আগুন। এখন হামেশাই মেট্রো বিভ্রাটে নাজেহাল হতে হয় যাত্রীদের। গত রবিবার যতীন দাস পার্ক ও রবীন্দ্র সদনে স্টেশনে লাইনের মাঝে জল জমে গিয়েছিল। ফলে কবি সুভাষ থেকে দমদম পর্যন্ত দীর্ঘক্ষণ বন্ধ  ছিল মেট্রো চলাচল। ছুটির দিনেও বিপাকে পড়েন যাত্রীরা।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ‘মধ্যমা’র ছবি পোস্ট, সূর্যকান্তের পর বিতর্কে শতরূপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ