BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আজই তৃণমূলে যোগ দিতে পারেন হিডকোর চেয়ারম্যান ও রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব! তুঙ্গে জল্পনা

Published by: Subhajit Mandal |    Posted: March 3, 2021 11:14 am|    Updated: March 3, 2021 11:53 am

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: দলবদলের আবহে বড় চমক দিতে চলেছে তৃণমূল কংগ্রেস। আজই রাজ্যের শাসকদলে যোগ দিতে পারেন হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন এবং রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহা (Rajiva Sinha)। তৃণমূল ভবন সূত্রের এমনটাই খবর। শোনা যাচ্ছে অভিনেত্রী সায়ন্তিকাও যোগ দিতে পারেন শাসকদলে। যদিও শাসকদলের তরফে সরকারিভাবে এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

বেশ কিছুদিন ধরেই রাজ্য রাজনীতিতে একের পর এক দলবদল বা বিশিষ্ট ব্যক্তিদের রাজনীতিতে আগমন রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। এই তালিকায় নবতম সংযোজন হতে পারেন রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহা। রাজ্যের মুখ্যসচিব থাকাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন রাজীব। এবার তাঁরই সক্রিয় রাজনীতিতে আগমনের জল্পনা ছড়িয়েছে। শীর্ষস্থানীয় এই আমলা শাসকদলে যোগ দিলে তৃণমূল (TMC) যে শক্তিশালী হবে, তা বলার অপেক্ষা রাখে না। যদিও, রাজীবের তরফ থেকে এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ‘ছোট হয়েই লড়তে রাজি’, কংগ্রেসের ছাড়া আসনে সন্তুষ্ট আব্বাস, কাটল জোটের জট]

অন্যদিকে, দেবাশিস সেন (Debashish Sen) একটা সময় রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক হিসেবে কাজ করেছেন। এই মুহূর্তে তিনি হিডকোর চেয়ারম্যান। স্বচ্ছ ভাবমূর্তির জন্য সুনাম আছে দেবাশিসবাবুর। শোনা যাচ্ছে, তিনিও আজ দুপুরে তৃণমূলভবনে গিয়ে শাসকদলের পতাকা তুলে নিতে পারেন। এই মেগা যোগদান পর্বে উপস্থিত থাকতে পারেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বকসি, রাজ্যের দুই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসু।

[আরও পড়ুন: সাড়ে ছ’ঘণ্টার জেরা শেষ, কুণাল ঘোষকে ফের তলব ইডির]

যদিও, এই যোগদান প্রসঙ্গে কোনও পক্ষই খোলসা করে কিছু বলেনি। দেবাশিস সেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,”এসব গুজব, ভুয়ো খবরে কান দিতে নেই।” আবার পরক্ষণেই তাৎপর্যপূর্ণ লম্বা হাসি দেখা গিয়েছে হিডকোর চেয়ারম্যানের মুখে। এদিকে তৃণমূলের তরফে ব্রাত্য বসু জানিয়েছেন, “আজ বড় যোগদান হবে। বড়সড় চমক থাকছে।” প্রসঙ্গত, নির্বাচনের আগে ইতিমধ্যেই রাজ্যের প্রাক্তন পুলিশকর্তা হুমায়ুন কবীরকে দলে টেনে চমক দিয়েছিল শাসকদল। আজ যদি দেবাশিস বা রাজীব সিনহার মতো প্রাক্তন আমলা শাসকদলে যোগ দেন, তাহলে সেটা নিঃসন্দেহে বড় চমক হবে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement