Advertisement
Advertisement
Jyotipriya Mallick

Jyotipriya Mallick: ‘আর বাঁচব না’, ইডি হেফাজতে মৃত্যুভয় তাড়া করছে জ্যোতিপ্রিয়কে!

সিজিও কমপ্লেক্স থেকে বেরনোর সময় এই আশঙ্কা প্রকাশ করেন।    

Ration Scam: WB Minister Jyotipriya Mallick feared dead । Sangbad Pratidin

ফাইল ছবি।

Published by: Sayani Sen
  • Posted:November 12, 2023 9:42 am
  • Updated:November 12, 2023 11:56 am

বিধান নস্কর, সল্টলেক: পক্ষাঘাতগ্রস্ত হয়ে যাওয়ার আশঙ্কা আগেই করেছিলেন তিনি। এবার সরাসরি মৃত্যুর কথা বললেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সিজিও কমপ্লেক্স থেকে বেরনোর সময় এই আশঙ্কা প্রকাশ করেন তিনি। 

রবিবার সকালে ফের কম্যান্ড হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যাওয়া হয় জ্যোতিপ্রিয় মল্লিককে। দুজন ধরে ধরে সিজিও কমপ্লেক্স থেকে মন্ত্রীকে বের করেন। মৃদু স্বরে কথা বলেন জ্যোতিপ্রিয়। বলেন, “আমি মরে যাব। আর বাঁচব না।” প্রশ্ন উঠছে, ইডি হেফাজতে থাকা জ্যোতিপ্রিয় মল্লিককে তবে মৃত্যুভয় তাড়া করছে? বিরোধীদের দাবি, ইডি হেফাজত থেকে ছাড়া পেতে নাকি নাটক করছেন রাজ্যের মন্ত্রী।

Advertisement

[আরও পড়ুন: উৎসবের মরশুমে শহরে নাশকতার ছক? পার্ক স্ট্রিট থেকে গ্রেপ্তার ২ বাংলাদেশি অনুপ্রবেশকারী]

উল্লেখ্য, রেশন দুর্নীতি মামলায় চলতি বছরের অক্টোবর মাসে গ্রেপ্তার হন জ্যোতিপ্রিয় মল্লিক। বারবারই শারীরিক অবস্থার উল্লেখ করেন তিনি। সদ্যই পক্ষাঘাতগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রকাশ করেছিলেন জ্যোতিপ্রিয়। এমনকী মমতা বন্দ্যোপাধ্যায়ও ‘বালু’র শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। দাবি করেন, জ্যোতিপ্রিয়র রক্তে শর্করার মাত্রা অনেক বেশি। প্রাণহানির আশঙ্কাও করেছিলেন। আর এবার খোদ জ্যোতিপ্রিয় মল্লিকের গলাতে স্পষ্ট মৃত্যুভয়। সোমবারই জ্যোতিপ্রিয় মল্লিককে আদালতে পেশের কথা। তার আগে জ্যোতিপ্রিয়র এই বক্তব্য বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।
দেখুন ভিডিও: 

Advertisement

[আরও পড়ুন: উৎসবের মরশুমে শহরে নাশকতার ছক? পার্ক স্ট্রিট থেকে গ্রেপ্তার ২ বাংলাদেশি অনুপ্রবেশকারী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ