Advertisement
Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে কংক্রিট স্ল্যাবে ধাক্কা লরির, মৃত ১

দুর্ঘটনা ঘটল পার্ক সার্কাসের পরমা আইল্যান্ডে।

Road accident kills 1 in city
Published by: Tanumoy Ghosal
  • Posted:March 8, 2019 5:02 pm
  • Updated:March 8, 2019 5:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরমা আইল্যান্ডের কাছে দুর্ঘটনা। শহরে বেপরোয়া গতির বলি ১। শুক্রবার সকালে মেট্রো রেলের কংক্রিট স্ল্যাবে ধাক্কা মেরে দুমড়ে-মুচ়ড়ে যায় একটি লরি।

[নারী দিবসে লজ্জা! শিয়ালদহে শ্লীলতাহানির শিকার আরপিএফের মহিলা কনস্টেবল]

Advertisement

শহরের অন্যতম ব্যস্ত এলাকা পার্ক সার্কাসের পরমা আইল্যান্ড। পরমা আইল্যান্ডের কাছে মা উড়ালপুল। ফলে দিনভর গাড়ি চলাচলের বিরাম নেই। এদিকে লাইন পাতার জন্য আবার পরমা আইল্যান্ডের কাছে স্ল্যাব বসিয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষ। আর সেই স্ল্যাবের কারণেই ঘটল দুর্ঘটনা। প্রাণ গেল একজনের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকালে পার্ক সার্কাসের দিক থেকে অত্যন্ত দ্রুতগতিতে আসছিল একটি লরি। একই পথে পরমা আইল্যান্ডের দিকে পৌঁছয় একটি গাড়িও। বাঁক নেওয়ার সময়ে গাড়িটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান লরির চালক। প্রচণ্ড গতিতে লরিটি সোজা গিয়ে ধাক্কা মারে কংক্রিট স্ল্যাবে। গতি এতটাই বেশি ছিল যে, দুর্ঘটনার পর দুমড়ে মুচড়ে যায় লরিটি। কোনওমতে লরির চালককে উদ্ধার করেন স্থানীয়রাই। কিন্তু শেষরক্ষা হয়নি। কিছুক্ষণ পরেই মারা যান তিনি।

Advertisement

ইদানিং শহরের রাস্তা বেপরোয়া গতিতে গাড়ি চালানোর প্রবণতা বিপজ্জনকভাবে বাড়ছে। বিশেষত রাতে ট্রাফিক আইন না মেনে নিজের মর্জিমতো গাড়ি চালানো হয় বলে অভিযোগ। ফলে দুর্ঘটনা বাড়ছে। সম্প্রতি গতিতে রাশ টানতে শহরের কুড়িটি রাস্তাকে দুর্ঘটনাপ্রবণ বলে ঘোষণা করেছে ট্রাফিক পুলিশ। তালিকায় শীর্ষে ইএম বাইপাস। বাইপাসের সঙ্গে দুর্ঘটনায় পাল্লা দিচ্ছে ডায়মন্ড হারবার রোড ও বাসন্তী হাইওয়েও।

[ স্কুলে নয় মেয়েকে মধুচক্রে পাঠাত মা, পুলিশের জালে পাঁচ অভিযুক্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ