BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অভিষেকের ছেলেকে নিয়ে কটাক্ষ, পালটা খোঁচা দিতে শুভেন্দুকে ‘শিশু দিবসে’র শুভেচ্ছা সায়নী ঘোষের

Published by: Sucheta Sengupta |    Posted: November 14, 2022 2:11 pm|    Updated: November 14, 2022 3:01 pm

Saayoni Ghosh teases Suvendu Adhikari, wishes on children's day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরোধী দলনেতাকে বিঁধতে রাজ্যজুড়ে বড়সড় কর্মসূচি নিয়ে নামল তৃণমূল (TMC) ছাত্র-যুব নেতৃত্ব। সোমবার সকালে পূর্ব মেদিনীপুর থেকে তাঁর উদ্দেশে ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড পাঠানো শুরু হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি, গোলাপ ফুল দেওয়া ছবি রয়েছে কার্ডে। প্রতিটি বাড়িতে পৌঁছে দেওয়া হবে ওই কার্ড। এরই মধ্যে ‘শিশু দিবস’কে সামনে রেখে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) খোঁচা দিতে অভিনব ছবি টুইট করলেন যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ‘শিশু দিবস’-এর শুভেচ্ছা জানানো হয়েছে তাঁকে।

তৃণমূল ছাত্র-যুব নেতৃত্বের এই কর্মসূচির নেপথ্যে রয়েছে শুভেন্দুর করা রবিবারের একটি টুইট। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ফুটবল ক্লাবের অনুষ্ঠানকে ‘ছেলের জন্মদিনের পার্টি’ বলে দাবি করে ‘বিভ্রান্তিকর’ টুইট করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা। ‘কয়লা ভাইপো’ বলে তাঁকে উল্লেখ করেছিলেন শুভেন্দু। দাবি করেন, ওই পাঁচতারা হোটেলে নিজের ছেলের জন্মদিনের পার্টি দিয়েছেন অভিষেক। তাই আঁটসাঁট নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে হোটেলটি। তা নিয়েই তাঁকে পালটা জবাব দিতে রাতের দিকে সাংবাদিক সম্মেলন করেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক তথা দলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। বিরোধী দলনেতার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বলেন, ‘‘অভিষেক বন্দ্যোপাধ্যায় অর্থাৎ এবি ফোবিয়ায় ভুগছেন শুভেন্দু।’’ তারই অংশ হিসেবে ‘গেট ওয়েল সুন’ কর্মসূচির কথা বলেন কুণাল ঘোষ।

[আরও পড়ুন: প্রতি রাজ্যের অবৈধ অনুপ্রবেশকারীদের চিহ্নিত করুন ও ফেরত পাঠান, শাহি নির্দেশ গোয়েন্দাদের]

যেমন ঘোষণা, তেমনই কাজ। সোমবার থেকে শুভেন্দুর উদ্দেশে ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড পাঠালেন তৃণমূল ছাত্র ও যুব নেতৃত্ব। সংগঠনকে এই কাজে উৎসাহিত করতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। টুইটে তিনি শুভেন্দু অধিকারীকে বিঁধেছেন। ‘শুভ শিশু দিবস’ লিখে শুভেচ্ছা জানিয়েছেন। ৩ বছরের এক শিশুকে নিয়ে ‘মিথ্যাচার’-এর জন্য ‘সুপারহিরো’ বলে কটাক্ষ করেছেন সায়নী। তৃণমূল বনাম বিজেপি লড়াইয়ে এ এক নতুন মাত্রা সংযোজন করল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড দিতে তৃণমূল ছাত্র পরিষদকে বাধা, শুভেন্দুর বাড়ির সামনে ধুন্ধুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে