BREAKING NEWS

২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

কালীঘাটে উদ্ধার বস্তা ভরতি পোড়া টাকা, হুড়োহুড়ি স্থানীয়দের, এলাকায় চাঞ্চল্য

Published by: Sayani Sen |    Posted: January 24, 2021 4:45 pm|    Updated: January 24, 2021 6:04 pm

An Images

ছবি: অরিজিৎ সাহা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরে উদ্ধার বস্তাবোঝাই পোড়া টাকা (Sack full of charred currency notes)। রবিবার কালীঘাটের মুখার্জি ঘাটে বস্তা বস্তা পোড়া টাকা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাতেই হইচই পড়ে যায়। ভিড় জমান স্থানীয়রা। পোড়া নোটের ভিড়ের মাঝে ভাল টাকা কুড়োতেই লেগে যায় হুড়োহুড়ি। কালীঘাট থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে।

রবিবার দুপুরে আচমকাই কালীঘাটের (Kalighat) মুখার্জী ঘাটে ধোঁয়া দেখতে পাওয়া যায়। এগিয়ে যান স্থানীয়রা। তবে চক্ষু ছানাবড়া হয়ে যায় সকলের। তাঁরা দেখেন ঘাটের একেবারে সামনে দিকে পড়ে রয়েছে পোড়া টাকা। ১০, ২০, ৫০ এবং ১০০ টাকার নোট দেখতে পান তাঁরা। লোকমুখে পোড়া টাকার কথা ছড়িয়ে পড়ে। ক্রমশই ওই এলাকায় ভিড় জমতে থাকে। ওই পোড়া নোটের ভিড়ে ভাল টাকা কুড়নোর জন্য রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। কেউ কেউ বাছাই করে অল্প পোড়া টাকা পকেটেও ঢুকিয়ে নেন। তবে অনেকে আবার যাঁরা টাকা কুড়োচ্ছিলেন তাঁদের বাধাও দেন।

[আরও পড়ুন: ভাড়াবৃদ্ধির দাবিতে অনড় বাসমালিকরা, ধর্মঘট নিয়ে মুখ্যসচিবের সঙ্গে বৈঠকে অধরা রফাসূত্র]

চরম নাটকীয় পরিস্থিতির মাঝে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কালীঘাট থানার পুলিশ। পোড়া টাকা বাজেয়াপ্ত করা হয়। কে বা কারা দিনেদুপুরে মুখার্জী ঘাটে ১০, ২০, ৫০ এবং ১০০ টাকার পোড়া নোট ফেলে রেখে গেল, তা নিয়ে দানা বেঁধেছে রহস্য। এই ঘটনার সঙ্গে কাদের যোগসাজশ রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করেই ঘটনার কিনারা করার চেষ্টা করছে কালীঘাট থানার পুলিশ। ওই এলাকায় থাকা সিসিটিভি ফুটেজের সূত্র ধরেও ঘটনার কোনও সূত্র পাওয়া যায় কিনা, সে বিষয়টিও ভাবনাচিন্তা করে দেখছেন তদন্তকারীরা। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: অনগ্রসর শ্রেণির ভোটে নজর তৃণমূলের, তফসিলি জাতি-উপজাতি এবং ওবিসি কমিটি আলাদা করল দল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement