Advertisement
Advertisement
Sheikh Shahjahan

অভিষেকের হয়ে সওয়াল করেও কুণাল বললেন, ‘৭ দিনেই গ্রেপ্তার শাহজাহান’

শেখ শাহজাহানের গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। অভিষেকের দাবিকে সমর্থন করেই তিনি জানালেন, আইনি জটিলতা যা ছিল, তা কেটে গিয়েছে। সাত দিনের মধ্যেই গ্রেপ্তার করা হবে শেখ শাহজাহানকে। 

Sheikh Shahjahan will be arrested within 7 days, says TMC leader Kunal Ghosh
Published by: Tiyasha Sarkar
  • Posted:February 26, 2024 2:16 pm
  • Updated:February 26, 2024 3:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেখ শাহজাহানের গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। অভিষেকের দাবিকে সমর্থন করেই তিনি জানালেন, আইনি জটিলতা যা ছিল, তা কেটে গিয়েছে। সাত দিনের মধ্যেই গ্রেপ্তার করা হবে শেখ শাহজাহানকে। 

প্রায় দু মাস ধরে বেপাত্তা সন্দেশখালির ‘বাঘ’ শেখ শাহজাহান। ইডি একাধিকবার তলব করেও তাঁর হদিশ পায়নি। এদিকে রাজ্য পুলিশও গ্রেপ্তার করতে পারছে না তাঁকে। যার ফলে ক্রমশ ক্ষোভ বাড়ছিল সন্দেশখালির বাসিন্দাদের। এই পরিস্থিতিতে রবিবার মহেশতলা থেকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেন, শেখ শাহজাহানকে গ্রেপ্তার করা যাচ্ছে না কলকাতা হাই কোর্টের নির্দেশের জেরেই। এর পরিপ্রেক্ষিতে সোমবারই নিজেদের অবস্থান স্পষ্ট করেছে হাই কোর্ট। জানানো হয়েছে, শাহজাহানকে রাজ্য পুলিশের গ্রেপ্তারিতে কোনও বাধা নেই। পুলিশ চাইলেই গ্রেপ্তার করতে পারে তাঁকে। 

Advertisement

[আরও পড়ুন: ‘শাহজাহানের গ্রেপ্তারিতে বাধা নেই পুলিশের’, অভিষেকের দাবি উড়িয়ে সাফ জানাল হাই কোর্ট]

এর পরই X হ্যান্ডেলে কুণাল ঘোষ লেখেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় যে আইনি জটিলতার কথা বলেছিলেন, তা একেবারে সঠিক। তার সুযোগই নিচ্ছিল বিরোধীরা। হাই কোর্টের জট কাটায় এবার ৭ দিনের মধ্যে গ্রেপ্তার করা হবে শাহজাহানকে। প্রসঙ্গত, এর আগেই শাহজাহানের দুই শাগরেদকে গ্রেপ্তার করে পুলিশ। এবার কি তবে জালে ধরা পড়তে চলেছে সন্দেশখালির ‘বাঘ’? সেদিকেই তাকিয়ে গোটা বাংলা। 

Advertisement

[আরও পড়ুন: কার নির্দেশে সন্দেশখালির আন্দোলন? ‘ম্যাডাম’-এর নাম বলে রহস্য বাড়ালেন মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ