BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘২ মে দিদি গ্যায়ি, বিজেপি আয়ি’, রাজ্যে এসে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়ালেন শিবরাজ

Published by: Biswadip Dey |    Posted: February 28, 2021 4:09 pm|    Updated: February 28, 2021 4:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে ছিল বাম-কংগ্রেস। তারপর এল তৃণমূল কংগ্রেস (TMC)। এই দলগুলি বাংলাকে ধ্বংস করেছে। তাই এবার ক্ষমতায় আসবে বিজেপি। ২ মে পালাবদল হবে রাজ্যে। পশ্চিমবঙ্গের নির্বাচন নিয়ে বিজেপির হয়ে এবার ব্যাট ধরলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)। শনিবার রাতে কলকাতায় এসেছেন প্রবীণ বিজেপি নেতা। আর এসেই মমতা (Mamata Banerjee) সরকারকে উৎখাতের ডাক দিলেন তিনি। জানিয়ে দিলেন, ”২ মে দিদি গ্যায়ি, বিজেপি আয়ি।”

গত শুক্রবার ভোট নির্ঘণ্ট ঘোষিত হওয়ার পর নতুন করে উত্তাপ বেড়েছে নির্বাচনকে ঘিরে। এই পরিস্থিতিতে শহরে শিবরাজ। এক জনসভায় বক্তব্য রাখেন তিনি। পরে কালীঘাট মন্দিরে পুজোও দেন। আর তার মধ্যেই তাঁকে ক্ষোভ উগরে দিতে দেখা গেল বর্তমান রাজ্য সরকারের বিরুদ্ধে। এরই পাশাপাশি আত্মবিশ্বাসের সঙ্গে শিবরাজ জানিয়ে দিলেন, একুশে বাংলার মসনদে বিজেপির বসা নিয়ে তিনি নিঃসংশয়। তাঁর কথায়, ”তৃণমূল কংগ্রেস কৃষক ও গরিবদের কেন্দ্রের প্রকল্পগুলির সুবিধা নিতে দেয় না। রাজ্যে কেবল হিংসা ও দুর্নীতি। এই অবস্থায় ভোটের দামামা বেজে গিয়েছে। সর্বত্র বিজেপি হাওয়া। এর ফলে মমতা দিদি ভীত ও উগ্র হয়ে উঠছেন।” ‘পরিবর্তন যাত্রা’-তেও তিনি অংশ নেবেন বলে জানিয়ে দিয়েছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: পরিবেশের উন্নয়নে বড় ভূমিকা, বিশ্ব দরবারে ফের পুরস্কৃত মোদি]

গত শুক্রবার মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা ঘোষণা করেন দেশের পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট। জানিয়ে দেন, পশ্চিমবঙ্গের ২৯৪ আসনে ভোট হবে আট দফায়। এই সিদ্ধান্তের বিরোধিতা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ক্ষোভ উগরে দিয়ে তাঁর বক্তব্য, ”কমিশনের কাছ থেকে ন্যায়বিচার কাম্য।” তাঁর অভিযোগ, ”বাংলায় কারা নির্বাচনী পর্যবেক্ষক হবেন, তা বিজেপি আগেই জানত।” এদিকে বিজেপির দাবি, রাজ্যে গণতন্ত্রের পরিবেশ নেই। শান্তিপূর্ণ পরিবেশের অভাবের কারণেই এতগুলি দফায় ভোট করতে হচ্ছে। সেই রেশই বজায় রাখলেন শিবরাজ সিং চৌহান।

[আরও পড়ুন: দায়িত্ব পেয়েই তৎপর বিবেক দুবে, ভোটের আগে রবিবার রাজ্যে আসছেন পুলিশ পর্যবেক্ষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement