১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদ্যপ অবস্থায় বন্ধুর স্ত্রীকে আবির মাখানো নিয়ে বচসা, রিজেন্ট পার্কে গুলিতে খুন যুবক!

Published by: Sucheta Sengupta |    Posted: March 18, 2022 5:07 pm|    Updated: March 18, 2022 7:14 pm

Shooout at Regent Park, Kolkata, youth shot dead | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অর্ণব আইচ: রঙের উৎসবে আনন্দের মাঝে আতঙ্ক কলকাতায় (Kolkata)। দোলের দিন শুটআউট (Shootout) শহরে। বন্ধুর হাতে খুন বন্ধু! শুক্রবার দুপুরে রিজেন্ট পার্কে গুলিতে মৃত্যু হল এক যুবকের। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন,  দুপুর নাগাদ নতুন পল্লি এলাকায় এক যুবক গুলিবিদ্ধ হন। তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভরতি করানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় যুবকের মৃত্যু হয়। জানা গিয়েছে, দোলের দিন রং লাগানো নিয়ে বন্ধুদের মধ্যে ঝামেলা থেকে এমন অপ্রীতিকর ঘটনা ঘটে গিয়েছে। ঘটনার খবর পেয়ে তদন্তে নেমেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। উৎসবের আবহ এক লহমায় কেটে গিয়েছে, থমথমে নতুন পল্লি এলাকা। 

এদিন  দুুপুরে রিজেন্ট পার্কের (Regent Park) নতুন পল্লি এলাকায় দোলে মেতে উঠেছিলেন স্থানীয় বাসিন্দারা। সেখানেই এমন আতঙ্কের ঘটনা ঘটল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, নিহত দিলীপ চৌহান উত্তরপ্রদেশের বাসিন্দা। পেশায় বাদাম বিক্রেতা। দোলের দিন সকাল থেকে তিনি এবং কয়েকজন বন্ধু মদ্যপান করেছিলেন। এরপর এক মহিলাকে আবির মাখানো নিয়ে বন্ধুদের মধ্য়েই বচসা শুরু হয়। তা তখনকার মতো থেমে গেলেও পরে সুজিত মালিক নামে এক বন্ধু  চ্যালেঞ্জ ছুঁড়ে বলে, তার কাছে বন্দুক আছে, গুলি করে দিতে পারে। বন্ধুরা তার কথায় পাত্তা না দেওয়ায় আচমকা গুলি চালিয়ে দেয়। তাতে দিলীপ চৌহানের তলপেটে গুলি লাগে।  তাঁকে এসএসকেএম (SSKM)হাসপাতালে ভরতি করা হলে, সেখানেই মৃত্যু হয়। পরে জানা গিয়েছে, গুলির ঘটনায় জখম হয়েছেন আরও কয়েকজন। ঘটনার পরই অভিযুক্ত সুজিত মালিক পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

[আরও পড়ুন: ফের মৌলবাদীদের হামলার নিশানায় ঢাকার ইসকন মন্দির, চলল মারধর, লুটপাট]

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রিজেন্ট পার্ক থানার পুলিশ। দোলের দিন গুলিতে খুনের ঘটনায় এলাকায় শোরগোল পড়ে যায়। অশান্ত হয়ে ওঠে নতুন পল্লি। পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয় সেখানে।  প্রত্যক্ষদর্শীদের বয়ানের সত্যতা যাচাই করে দেখছেন তদন্তকারীরা।  ঠিক কী কারণে এমন একটা ঘটনা ঘটে গেল, তা খতিয়ে দেখছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। 

[আরও পড়ুন: গান্ধী পাননি, তবে যুদ্ধের আবহে নোবেল শান্তি পুরস্কারের জন্য জেলেনস্কির নাম প্রস্তাব ইউরোপীয় নেতাদের]

প্রতি বছর রঙের উৎসব নির্বিঘ্নে যাতে মিটে যায়, আইনশৃঙ্খলা পরিস্থিতির যাতে কোনও অবনতি না হয়, তার জন্য পুলিশের তরফে সতর্কবার্তা দেওয়া হয় আমজনতাকে। এবারও সেদিকে কড়া নজর ছিল। কিন্তু সেসবের মাঝে ঘরোয়া বিবাদ থেকে গুলি করে খুনের মতো ঘটনা ঘটে গেল দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্কে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে