BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে SSKM হাসপাতালে চলল গুলি, রক্তাক্ত অবস্থায় উদ্ধার এক পুলিশ আধিকারিক

Published by: Sucheta Sengupta |    Posted: April 3, 2021 9:56 am|    Updated: April 3, 2021 11:11 am

An Images

অর্ণব আইচ ও অভিরূপ দাস: সাতসকালে এসএসকেএম (SSKM) হাসপাতালে চলল গুলি।  চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা হাসপাতাল চত্বরে। এক পুলিশ অফিসার সার্ভিস রিভলবার থেকে গুলি চলে বলে প্রাথমিক অনুমান। গুলিতে রক্তাক্ত হয়ে ওই পুলিশ আধিকারিক ভরতি হাসপাতালে। ঘটনা ঘিরে শোরগোল কলকাতার সরকারি হাসপাতালে। শুরু হয়েছে তদন্ত।

হাসপাতাল সূত্রে খবর, এদিন সকালে এসএসকেএমে ডিউটি ছিল SCO-এর এক সাব ইন্সপেক্টরের। তিনি সকালে হাসপাতালে পৌঁছে ট্রমা কেয়ার সেন্টারের সামনে গাড়ি রেখে ভিতরে যান। তাঁর সঙ্গে সার্ভিস রিভলবার ছিল। এরপরই আচমকা বন্দুকের গুলির শব্দ শোনা যায়। হাসপাতালে কর্তব্যরত অন্যরা গুলির শব্দ শুনে সেখানে ছুটে গিয়ে দেখেন, ওই পুলিশ অফিসার রক্তাক্ত হয়ে পড়ে রয়েছেন। পাশেই পড়ে রয়েছে তাঁর সার্ভিস রিভলভারটি। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে ক্রিটিক্য়াল কেয়ার ইউনিটে ভরতি করিয়ে শুরু হয় চিকিৎসা।  

[আরও পড়ুন: যাদবপুর-JNU’কে পিছনে ফেলে দেশের সেরা কলকাতা বিশ্ববিদ্যালয়, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর]

সিকিউরিটি কন্ট্রোলের ওই সাব ইন্সপেক্টর আত্মহত্যার চেষ্টা করছিলেন নাকি সার্ভিস রিভলবার থেকে আচমকাই গুলি বেরিয়ে বিপত্তি ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই পুলিশ অফিসার হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে ছিলেন বলে জানা গিয়েছে। সাতসকালে হাসপাতাল চত্বরে গুলির শব্দে তীব্র আতঙ্ক ছড়িয়েছে রোগীদের মধ্যে। কিছুক্ষণের জন্য ব্যাহত চিকিৎসা পরিষেবাও। 

[আরও পড়ুন: কলকাতায় ফের অগ্নিকাণ্ড, তপসিয়ায় জুতো কারখানার আগুনে ধসে পড়ল দেওয়াল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement