BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কুরুচিকর মন্তব্যের জেরে পরেশ পালকে আইনি নোটিস সাধনকন্যা শ্রেয়ার, মানহানির মামলার ভাবনা

Published by: Sayani Sen |    Posted: December 4, 2020 12:53 pm|    Updated: December 4, 2020 4:31 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: নির্বাচনের আগে বারবার প্রকাশ্যে আসছে ঘাসফুল শিবিরের অন্তর্নিহিত কোন্দল। সাধন পাণ্ডে এবং পরেশ পালের দ্বৈরথের কথাও কারও তেমন অজানা নয়। তবে বিধানসভা নির্বাচনের ঠিক প্রাক্কালে সেই সংঘাতই পেল নতুন মাত্রা। এবার পরেশ পালকে আইনি নোটিস পাঠালেন সাধন পাণ্ডের (Sadhan Pande) মেয়ে শ্রেয়া।

উত্তর কলকাতার রাজনীতিতে ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডে এবং বেলেঘাটার বিধায়ক পরেশ পালের (Paresh Pal) লড়াই দীর্ঘদিনের। একে অন্যকে আক্রমণ করার সুযোগ পেলেই কেউই তাঁরা হাত গুটিয়ে বসে থাকার পাত্র নন। তাই একে অপরের দিকে ঝাঁজালো বাক্যবাণ ছুঁড়ে দেওয়ার জন্য সদা প্রস্তুত। যদিও দলীয় নেতৃত্বে তাঁদের দু’জনের এই সংঘাতকে মোটেও ভাল চোখে দেখে না। এই প্রেক্ষাপটে দু’জনের সংঘাত আরও জটিল হয় বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে। সেখানেই একে অন্যকে আক্রমণ করেন। পরেশ পাল আচমকাই দু’জন রাজনীতিকের মধ্যে টেনে আনেন সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়ার কথা। অভিনেত্রী শ্রেয়া পাণ্ডেকে ইডির তলব নিয়ে মন্তব্য করেন। আর তাতেই আপত্তি শ্রেয়ার। তিনি বলেন, “আমার চরিত্রহনন করা হয়েছে।” এছাড়াও তাঁর বক্তব্য, দু’জন রাজনীতিক বাকযুদ্ধে জড়াতেই পারেন। তবে দু’জনের ঝামেলার মধ্যে তাঁকে টেনে আনা কখনই উচিত নয়।

[আরও পড়ুন: কৃষকদের পাশে থাকার বার্তা, সিঙ্গুর আন্দোলনে অনশন কর্মসূচির বর্ষপূর্তিতে টুইট মমতার]

সে কারণে আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নেন শ্রেয়া (Shreya Pande)। পরেশ পালের তিনটি ঠিকানাতেই এই নোটিস পৌঁছে গিয়েছে৷ নোটিস পাওয়ার পর সাতদিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাওয়ার কথা জানানো হয়েছিল। তবে তারপরেও ক্ষমা চাননি বেলেঘাটার বিধায়ক। তাই পরেশ পালের বিরুদ্ধে ফৌজদারি এবং দেওয়ানি মামলা করা হতে পারে বলে জানিয়েছেন শ্রেয়া পাণ্ডের আইনজীবী৷ যদিও এ বিষয়ে এখনও পরেশ পালের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷

Notice

[আরও পড়ুন: করোনার টিকা বন্টনে প্রস্তুত কলকাতা, উদ্বেগের মাঝে সুখবর শোনালেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement