BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

‘কেমন আছো?’, আশা ভোঁসলের ফোন পেয়ে আপ্লুত করোনা আক্রান্ত সুজিত বসু

Published by: Sayani Sen |    Posted: May 30, 2020 6:22 pm|    Updated: May 30, 2020 6:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণের আশঙ্কায় একটানা চলছে লকডাউন। ভাইরাসকে রুখতে ঘরের দরজা বন্ধ করেছেন অনেকেই। কিন্তু দমকলমন্ত্রী সুজিত বসু দমেননি। পরিবর্তে তিনি রাস্তায় নেমেছেন প্রায় প্রতিদিন। তবে বর্তমানে তিনিই করোনা আক্রান্ত। রয়েছেন ঘরবন্দি। শুভাকাঙ্খীরা প্রত্যেকেই তাঁকে নিয়ে চিন্তিত। ব্যতিক্রম নন আশা ভোঁসলেও। ফোন করে মন্ত্রীর খোঁজ নিলেন গায়িকাও।

দীর্ঘদিন ধরেই মন্ত্রী সুজিত বসুর সঙ্গে সম্পর্ক রয়েছে আশা ভোঁসলের। ভাইয়ের মতো দমকল মন্ত্রীকে ভালবাসেন তিনি। কলকাতায় আসলে সুজিতবাবুর বাড়িতেই থাকেন গায়িকা। তাই তো মন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পর নিজেকে সামলে রাখতে পারেননি আশা ভোঁসলে। তড়িঘড়ি সুজিতকে ফোন করেন। শারীরিক অবস্থার খোঁজখবর নেন। যথেষ্ট উদ্বেগও প্রকাশ করেন গায়িকা। এছাড়াও গায়ক অভিজিৎ, জিৎ গঙ্গোপাধ্যায় সকলেই ফোন করে দমকল মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। বাংলাদেশের সাংসদ শেখ হালাম এবং প্রধানমন্ত্রীর ভাইও ফোনে শারীরিক অবস্থার খোঁজ নেন। পরিচিতদের কাছ থেকে ফোন পেয়ে আপ্লুত দমকল মন্ত্রী।

[আরও পড়ুন: বাড়ি বসেই বেতন গুনছেন অনেকে, ক্ষোভ হাওড়ার রেলকর্মীদের মধ্যে]

জানা গিয়েছে, দিনকয়েক আগে দমকল মন্ত্রী সুজিত বসুর পরিচারিকা করোনা আক্রান্ত হন। নির্দিষ্ট বিধি মেনে মন্ত্রী এবং তাঁর পরিবারের প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হয়। গত বৃহস্পতিবারই পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই দেখা যায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু এবং তাঁর স্ত্রী করোনা আক্রান্ত। তবে এখনও পর্যন্ত তাঁদের শরীরে করোনার কোনও উপসর্গই দেখা যায়নি। সে কারণে আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তাঁরা। বাড়ি থেকে বেরতে না পারায় কিছুটা হলেও খারাপ লাগছে মন্ত্রীর। তবু বাড়িতে থাকতে হবে বলেই জানিয়েছেন সুজিত বসু। তাঁর আশা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে মানুষের কাজ করতে পারবেন। এদিকে, শনিবার সকালে মন্ত্রীর সুস্থতা কামনায় মহাযজ্ঞের আয়োজন করেন বিধাননগর পুরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর। 

[আরও পড়ুন: ‘ছিদ্র বেরিয়ে পড়ছে’, ধারাবাহিক পুলিশ বিক্ষোভের ঘটনায় রাজ্যকে বিঁধলেন রাজ্যপাল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement