BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মন্দির তৈরিতে দিতে হবে ৫০ হাজার টাকা! রাজি না হওয়ায় পর্ণশ্রীতে অন্তঃসত্ত্বাকে মারধর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 17, 2020 2:51 pm|    Updated: September 17, 2020 5:40 pm

An Images

অর্ণব আইচ: পর্ণশ্রীর (Parnasree) ধর্মরাজতলা এলাকায় মন্দির তৈরির চাঁদা নিয়ে অশান্তির জের। অন্তঃসত্ত্বাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ক্লাবের সদস্যদের বিরুদ্ধে। ইতিমধ্যেই গোটা ঘটনাটি জানিয়ে পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার।

জানা গিয়েছে, পর্ণশ্রীর ওই এলাকায় একটি ক্লাব রয়েছে। সম্প্রতি ওই ক্লাবের সদস্যরা এলাকার একটি আবাসনে যান। সেখানকার সমস্ত পরিবারকে জানানো হয়, ওই এলাকায় একটি মন্দির (Temple) তৈরি করা হচ্ছে। যার জন্য প্রতি পরিবারকে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে। না দিলে দেখে নেওয়ার হুমকিও দেওয়া হয়। সেই সময়ের মতো বিষয়টি ধাপা চাপা পড়ে গেলেও বৃহস্পতিবার ফের টাকা চাইতে ওই আবাসনে যায় ক্লাবের সদস্যরা। সেই সময় নির্যাতিতার স্বামী জানান, তাঁদের পক্ষে এত টাকা চাঁদা দেওয়া সম্ভব নয়। অভিযোগ, তখনই ক্লাবের সদস্যরা চড়াও হয় ওই যুবকের উপর। মারধর করে তাঁকে। বাধা দিতে গেলে বেধড়ক মারধর করা হয় ওই যুবকের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও। এরপরই পর্ণশ্রী থানার দ্বারস্থ হন তাঁরা। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দ্রুতই অভিযুক্তরা ধরা পড়বে।

[আরও পড়ুন: করোনা সংকটের আবহে সেলিব্রিটিদের দুর্গাপুজো উদ্বোধনে চাইছে না উদ্যোক্তারা]

অন্যদিকে, এদিন কার্যত একই ঘটনা ঘটেছে শ্যামপুকুরেও। জানা গিয়েছে, রক্তদান শিবিরে মাংস-ভাত খাওয়ার জন্য ওই এলাকার এক যুবকের থেকে ১৩ হাজার টাকা দাবি করেছিল বেশ কয়েকজন। কিন্তু তা দিতে রাজি হননি ওই যুবক। তাতেই বাঁধে বিপত্তি। অভিযোগ, টাকা না দেওয়ায় বেধড়ক মারধর করা হয় ওই যুবককে। পৃথক এই ঘটনাটিরও তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘কেউ উৎসব থেকে বঞ্চিত হবেন না’, কোভিড পরিস্থিতিতে দুর্গাপুজো নিয়ে আশ্বাস মুখ্যমন্ত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement