Advertisement
Advertisement
Vikram Chatterjee

আরজি খারিজ, বিদেশ যেতে পারবেন না সোনিকা মৃত্যু মামলায় অভিযুক্ত বিক্রম

শুটিংয়ের জন্য বিদেশ যেতে চান বলে পাসপোর্ট ফেরতের আরজি জানিয়েছিলেন অভিনেতা।

Sonika Singh Chauhan Case: Court turned down Vikram Chatterjee's plea seeking his passport back | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Suparna Majumder
  • Posted:March 7, 2022 8:11 pm
  • Updated:March 7, 2022 8:11 pm

গোবিন্দ রায়: একবার ছাড়া পেলে পালিয়ে যেতে পারেন, অথবা বিদেশে গিয়ে বসে থাকতে পারেন। সোনিকা সিং চৌহানের (Sonika Singh Chauhan) মৃত্যু মামলার বিচার কাজে তার প্রভাব পড়বে। বিচার পর্বের গতি শ্লথ হয়ে যাবে। সোমবার এই যুক্তিতে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের (Vikram Chatterjee) বিদেশ যাওয়ার আরজি খারিজ করে দিল আলিপুর আদালত। এদিন এই সংক্রান্ত মামলায় নির্দেশ দেন আলিপুর ষষ্ঠ জেলা ও দায়রা বিচারক পুষ্পল সৎপতি।

Sonika Singh Chauhan Death case, accused Vikram Chatterjee appeals for Foreign trip permission | Sangbad Pratidin

Advertisement

অভিনেত্রী-মডেল সোনিকা চৌহান মৃত্যু মামলার বিচার প্রক্রিয়া চলছে নিম্ন আদালতে। এরই মধ্যে বিদেশ যেতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা বিক্রম। সোমবার মামলার শুনানিতে এর তীব্র বিরোধিতা জানান আইনজীবী নবকুমার ঘোষ, প্রশান্ত মজুমদার, সুদীপা সুররা। তাঁদের বক্তব্য, বিচার প্রক্রিয়া গুরুত্বপূর্ণ পর্যায় রয়েছে। বিক্রমকে ছাড়া হলে তিনি বেপাত্তা হয়ে যেতে পারেন। বিদেশে গিয়ে বসে থাকলে বিচারপর্ব চলবে কিভাব? এতে তদন্ত প্রভাবিত হবে।

Advertisement

[আরও পড়ুন: জামতাড়া গ্যাংয়ের আদলে জালিয়াতি, দক্ষিণ দিনাজপুর থেকে গোয়েন্দাদের জালে ২]

তবে বিক্রমের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা জানান, তাঁর মক্কেলের কেরিয়ারে ভাল সুযোগ এসেছে। তাই তিনি ইংল্যান্ডে যাওয়ার সুযোগ হাত ছাড়া করতে চান না। মামলায় এর প্রভাব পড়বে না বলে আশ্বস্ত করেন তিনি।

Vikram Sonika

উল্লেখ্য, ২০১৭ সালের ২৯ এপ্রিল ভোর রাতে রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা সিং চৌহানের। গাড়ির চালকের আসনে ছিলেন অভিনেতা বিক্রমই। নিম্ন আদলাতে সেই গাড়ি দুর্ঘটনায় মডেল সোনিকার মৃত্যু মামলাটি চলছে। এর মাঝে মামলা থেকে নিজের নাম প্রত্যাহারের আরজি নিয়ে হাই কোর্টেরও দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা। কিন্তু সেই আবেদন খারিজ করে দ্রুত বিচার প্রক্রিয়া শুরুর নির্দেশ দিয়েছিল হাই কোর্ট। সেই মতো তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের ধারায় চার্জ গঠন করে শুরু হয় বিচার প্রক্রিয়া। চার্জ গঠনকেও চ্যালেঞ্জ করে ফের হাই কোর্টে যায় বিক্রম। সেই মামলা অবশ্য বিচারাধীন রয়েছে উচ্চ আদালতে।

[আরও পড়ুন: Exit Polls 2022: উত্তরপ্রদেশ বিজেপিরই, পাঞ্জাবে এগিয়ে আপ, কোন পথে বাকি ৩ রাজ্য?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ