BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

দল যোগাযোগ রাখে না! ‘অভিমানী’ সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়কে ফোন সৌগতর

Published by: Sayani Sen |    Posted: January 16, 2021 2:40 pm|    Updated: January 16, 2021 3:11 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: শিয়রে বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। তার আগে ভোট প্রস্তুতির পরিবর্তে দলীয় নেতা-মন্ত্রীদের মানভঞ্জনে ব্যস্ত ঘাসফুল শিবির, অন্তত রাজনৈতিক মহল তাই মনে করছে। এবার ‘বেসুরো’ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের মান ভাঙাতে আসরে নামলেন সৌগত রায়। শনিবার ফোনে বেশ কিছুক্ষণ কথাও হয় তাঁদের।

বৃহ্স্পতিবার থেকে বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়ের (Satabdi Roy) ক্ষোভ নিয়ে সরগরম ছিল রাজ্য রাজনীতি। দিল্লিতে যাওয়ার কথা বলায় দলবদলের জল্পনা আরও জোরদার হয়েছিল। যদিও দফায় দফায় বৈঠকের পর শুক্রবার সন্ধেয় সমস্যার সমাধান হয়েছে। ঘাসফুল শিবিরের পাশে সবসময় তিনি আছেন বলেই জানিয়ে দেন। দিল্লি যাওয়ার সিদ্ধান্তও বাতিল করেন। বৈঠকের পর শনিবার ফেসবুক পোস্টে ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেছেন। এই পরিস্থিতিতে সবে স্বস্তির নিশ্বাস ফেলেছে ঘাসফুল শিবির, ঠিক সেই সময় শুক্রবার রাতে বিদ্রোহ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের। হাওড়ার সাংসদের অভিযোগ, তাঁর সঙ্গে দলীয় নেতৃত্ব কোনও সম্পর্ক রাখে না। এমনকী সাংগঠনিক স্তরে রদবদল সম্পর্কেও তিনি কিছুই জানতে পারেন না বলেও অভিমানের সুর তৃণমূল সাংসদের গলায়। তাঁর দাবি লক্ষ্মীরতন শুক্লাকে (Laxmi Ratan Shukla) হাওড়া শহর তৃণমূলের সভাপতি ঘোষণার পরেও দলের তরফে কিছু জানতে পারেননি। আর পাঁচজনের মতো সংবাদমাধ্যম থেকে তাঁকে বিষয়টি জানতে হয়।

[আরও পড়ুন: ফের সিলিন্ডার বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ড, কেষ্টপুরে পুড়ল পরপর ৬ টি বাড়ি]

শতাব্দীর পর ‘অভিমানী’ প্রসূন বন্দ্যোপাধ্যায়কে (Prasun Banerjee) নিয়ে শনিবার সকাল থেকে শুরু হয় জোর চর্চা। তবে কি প্রসূন বন্দ্যোপাধ্যায়ও বিধানসভা নির্বাচনের আগে দলবদলের পথে হাঁটছেন, সেই প্রশ্নও ঘুরপাক খেতে থাকে চতুর্দিকে। আর তারপরই ক্ষোভ প্রশমনে আসরে নামল তৃণমূল। সৌগত রায় (Sougata Roy) ফোন করেন প্রসূনকে। ঠিক কী ধরনের সমস্যা হচ্ছে তাঁর, সে বিষয়ে খোঁজ নেন। প্রসূন বন্দ্যোপাধ্যায় তাঁর সমস্যার কথা সৌগত রায়কে জানান। তবে দলবদলের জল্পনা উড়িয়ে দেন হাওড়ার সাংসদ। মতবিরোধ হলেও ঘাসফুল শিবির ছেড়ে যাওয়ার কোনও প্রশ্ন নেই বলেই আশ্বাস তাঁর।

[আরও পড়ুন: খুনে হাতিয়ার প্রেশার কুকার? বউবাজারে বৃদ্ধ হত্যায় নয়া মোড়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement