BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রাজনীতিতে এলে ভালই করবে সৌরভ’, জল্পনা বাড়িয়ে দিলেন ডোনা

Published by: Subhajit Mandal |    Posted: May 7, 2022 4:07 pm|    Updated: May 7, 2022 4:10 pm

Sourav Ganguly's wife Dona Ganguly sparks speculation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায় কি শেষপর্যন্ত রাজনীতির আঙিনায় পা রাখবেন? শুক্রবার সন্ধেয় অমিত শাহর (Amit Shah) সঙ্গে নৈশভোজের পর মহারাজের রাজনীতিতে যোগ নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। সেই জল্পনা এবার খানিকটা উসকেই দিলেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায় নিজেই। বিসিসিআই (BCCI) প্রেসিডেন্টের রাজনীতি যোগ প্রসঙ্গে ডোনার বক্তব্য, “রাজনীতি নামা নিয়ে সিদ্ধান্ত সৌরভই নেবে। তবে ও রাজনীতিতে এলে ভাল কাজ করবে। এমনিও ভাল কাজ করছে।”

সৌরভের (Sourav Ganguly) রাজনীতিতে যোগের জল্পনা নতুন কিছু নয়। ২০২১ বিধানসভা নির্বাচনের আগেও একবার বিজেপির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা গিয়েছিল। এমনকী সেসময়ও অমিত শাহর সৌরভের বাড়িতে যাওয়ার কথা ছিল। যদিও শাহর সফরের ঠিক আগে আগে আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হয়ে যান বোর্ড প্রেসিডেন্ট। কিন্তু সেসময় না হলেও বাংলার বিধানসভা ভোটের এক বছর বাদে শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে গিয়েছিলেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের বাড়ি পৌঁছে গিয়েছিলেন একাঝাঁক বিজেপি নেতা। যা ফের বোর্ড প্রেসিডেন্টের রাজনীতিতে যোগের জল্পনা বাড়িয়ে দিয়েছে।

[আরও পড়ুন: নিরাপত্তার অভাবে ভুগতেন ঋদ্ধিমান, মানসিক যন্ত্রণায় ছিল পরিবারও! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

শনিবার আবার শহরের একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধনে সস্ত্রীক হাজির হয়েছিলেন সৌরভ। একই মঞ্চে ছিলেন মেয়র ফিরহাদ হাকিমও (Firhad Hakim)। ওই অনুষ্ঠান শেষে ডোনা গঙ্গোপাধ্যায়কে সৌরভের রাজনীতিতে যোগ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলে দেন, ‘জল্পনা করাই তো মানুষের কাজ। জল্পনা সত্যি হলে হবে। যদি কোনও খবর থাকে তবে তা সবাই জানতে পারবেন।’’ ডোনার (Dona Ganguly) বক্তব্য, রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিলে সেটা সৌরভ নিজেই নেবেন। তিনি বলছেন, “সৌরভ রাজনীতিতে আসবে কিনা আমি জানি না। তবে ও রাজনীতিতে এলে ভালই করবে। মানুষের জন্য ভাল কাজ করবে।” যদিও ডোনার দাবি, শুক্রবার রাতে অমিত শাহর সঙ্গে কোনওরকম রাজনীতির আলোচনা হয়নি সৌরভের।

[আরও পড়ুন: বাড়ছে রাজনীতিতে যোগের জল্পনা? শাহর সঙ্গে নৈশভোজের পরদিনই এক মঞ্চে সৌরভ-ফিরহাদ]

তাছাড়া সৌরভ নিজেও অবশ্য বহুবার সুকৌশলে রাজনীতি যোগের জল্পনা এড়িয়ে গিয়েছেন। রাজনীতির দাঁড়িপাল্লায় কোনও একদিকে ঝুঁকে যেতে এখনও পর্যন্ত দেখা যায়নি তাঁকে। সেজন্যই সম্ভবত শুক্রবার সন্ধ্যায় অমিত শাহর সঙ্গে নৈশভোজ সারার পর শনিবারই ফিরহাদ হাকিমকে পাশে বসিয়ে তিনি বলে দিলেন,”মমতা বন্দ্যোপাধ্যায় আমার খুব কাছের মানুষ।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে