Advertisement
Advertisement
Baishakhi Banerjee

‘আমার হাতে তোমার হাত…’, প্রেমদিবসে শোভনকে জড়িয়ে আদুরে পোস্ট বৈশাখীর

সকাল সকাল শোভনকে ভালোবাসায় ভরালেন বৈশাখী।

Sovan Chatterjee and Baishakhi Banerjee shares special post on Valentines day | Sangbad Pratidin

ভ্যালেন্টাইনস ডে-তে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পোস্ট

Published by: Sulaya Singha
  • Posted:February 14, 2024 10:10 am
  • Updated:February 14, 2024 4:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হাতের উপর হাত রাখা খুব সহজ নয়, সারা জীবন বইতে পারা সহজ নয়।” ভালোবাসি বলা যতটা সহজ, তা পালন করা হয়তো তার চেয়ে অনেকটাই বেশি কঠিন। তবে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় পেরেছেন। হাজার নিন্দা, সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে, সমাজের চোখে চোখ রেখে একে অপরকে বলে দিয়েছেন, ‘ভালোবাসি’। তাই তাঁদের জীবনে যেন রোজই ভ্যালেন্টাইনস ডে। তবে এই বিশেষ দিনে নিজের ভালোবাসার মানুষটিকে স্পেশাল শুভেচ্ছা জানাবেন না, তা কি হয়? তাই সকাল সকালই শোভনকে ভালোবাসায় ভরালেন বৈশাখী।

মঙ্গলবার একইসঙ্গে সরস্বতী পুজো এবং ভ্যালেন্টাইনস ডে। সরস্বতী পুজোই আবার বাঙালির ভ্যালেন্টাইনস ডে। ফলে আজ দ্বিগুণ আনন্দে মেতেছে যুগলরা। পুজো প্যান্ডেল থেকে পার্ক-ময়দান, হাতে হাত ধরে আজ প্রেম সাগরে ডুব দেওয়ার পালা। আর এমন দিনে একেবারে ভোর ভোর ‘প্রিয়’ শোভনকে শুভেচ্ছা জানিয়েছেন বৈশাখী।

Advertisement

[আরও পড়ুন: বিজেপির কর্মসূচি ঘিরে অশান্তির আশঙ্কা, নতুন করে সন্দেশখালিতে জারি ১৪৪ ধারা]

ফেসবুকে একটি আদুরে ছবি পোস্ট করেছেন বৈশাখী। যেখানে শোভনকে পিছন জড়িয়ে ধরে রয়েছেন তিনি। ক্য়াপশনে কলকাতার প্রাক্তন মেয়রের উদ্দেশে লেখেন, “আমার হাত সারাজীবন তোমার জন্য থাকবে আর তোমার হাত আমার জন্য, এটা বুঝতে কোনও ভাষার প্রয়োজন হবে না। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।”

Advertisement
Baishakhi
বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পোস্ট

তবে শুধু শোভনকে নয়, প্রেমদিবসে মেয়ে মেহুলকেও শুভেচ্ছা জানিয়েছেন বৈশাখী। মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, “তুমি আবার আজ এবং আগামীর সমস্ত স্মৃতির ভাগিদার। প্রেমদিবসের শুভেচ্ছা।” সবমিলিয়ে শোভন-বৈশাখীর সংসারে এখন যে প্রেমের আমেজ, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: লোকসভা ভোটের আগেই রাজনীতিতে যোগ দিচ্ছেন ঋদ্ধিমান? মুখ খুললেন স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ