BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বৈশাখীর পর মেগা মিছিলে না থাকার সিদ্ধান্ত শোভন চট্টোপাধ্যায়েরও, অস্বস্তিতে বিজেপি

Published by: Sulaya Singha |    Posted: January 4, 2021 3:02 pm|    Updated: January 4, 2021 3:49 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির মেগা মিছিলে থাকবেন না বৈশাখী বন্দ্যোপাধ্যায়। রবিবার রাত থেকেই এব্যাপারে কানাঘুষো শোনা যাচ্ছিল। সোমবার প্রকাশ্যেই বৈশাখী জানিয়ে দেন যে বিজেপির বাইক ব়্যালিতে তিনি অংশগ্রহণ করবেন না। এরপরই জানা যায়, একই পথে হেঁটে মিছিলে যোগ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শোভন চট্টোপাধ্যায়ও (Sovon Chatterjee)।

এমনিতেই কর্মব্যস্ত দিনে যানজটের ভয়ে বিজেপিকে মিছিলের অনুমতি দেয়নি পুলিশ। তা সত্ত্বেও সোমবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ হুঙ্কার দেন, ব়্যালি হবেই। কিন্তু বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের পর শোভন চট্টোপাধ্যায়ও বেঁকে বসায় অস্বস্তিতে গেরুয়া শিবির। জানা গিয়েছে, শোভনের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে কথা বলছে বিজেপির রাজ্য নেতৃত্ব। দিল্লি থেকেও ফোন করে বোঝানো হচ্ছে। তবে রোড শোয়ে যোগ না দেওয়ার সিদ্ধান্তে তিনি অনড়। কিন্তু তিনি কেন অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিলেন, সে বিষয়টি স্পষ্ট নয়।

[আরও পড়ুন: CBI’এর নোটিস পেয়েও হাজিরা এড়ালেন কয়লা পাচারে অভিযুক্ত ব্যবসায়ী বিনয় মিশ্র]

বৈশাখীর আপত্তি ঠিক কোথায়? বিজেপির কলকাতা জোনের কমিটি ঘোষণার পরই ‘সমস্যা’র সূত্রপাত বলে খবর। কমিটিতে পর্যবেক্ষকের দায়িত্বে রয়েছেন শোভন চট্টোপাধ্যায়। রাজ্য বিজেপির প্রাক্তন যুব সভাপতি দেবজিৎ সরকার হলেন আহ্বায়ক। সহ-আহ্বায়ক পদে বৈশাখী। তাঁর পাশাপাশি যুব বিজেপির রাজ্য সহ-সভাপতি শঙ্কুদেব পণ্ডাকেও কমিটির সহ-আহ্বায়ক পদে রাখা হয়েছে। গত ২৭ ডিসেম্বর দিলীপ ঘোষ যখন কমিটির কথা ঘোষণা করেন, তখন ব্যক্তিগত কারণে ভুবনেশ্বরে ছিলেন শোভন-বৈশাখী। কিন্তু রবিবার কলকাতায় পা রেখেই কমিটিতে একই পদে তাঁকে ও শঙ্কুদেবকে কেন রাখা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। রবিবার রাত পর্যন্ত বৈঠক চলে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে। সেখানেও মিছিলে যোগ না দেওয়ার ইঙ্গিতই দিয়েছিলেন বৈশাখী (Baishakhi Banerjee)। সোমবার বিষয়টি স্পষ্ট হয়ে যায়। শোভন ও বৈশাখী দুজনেই ব়্যালি থেকে নিজেদের দূরে রাখার সিদ্ধান্ত নেওয়ায় একপ্রকার ‘অনিশ্চিত’ই হয়ে পড়ছে বিজেপির মেগা মিছিল।

[আরও পড়ুন: সামান্য বিবাদের জেরে ২ পাড়ার সংঘর্ষ-গাড়ি ভাঙচুর, রণক্ষেত্র চিৎপুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement