BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

‘কুন্তলের সঙ্গে পরিচয় না হলেই ভাল হত, ED বললে টাকা ফেরত দেব’, অনুশোচনার সুর সোমার গলায়

Published by: Tiyasha Sarkar |    Posted: March 12, 2023 5:38 pm|    Updated: March 12, 2023 5:38 pm

SSC Scam: Will return the money if ED asks to, says Soma Chakraborty | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুন্তলের (Kuntal Ghosh) সঙ্গে পরিচয় না হলেই ভাল হত। অনুশোচনার সুর এসএসসি নিয়োগ দুর্নীতি (SSC Scam) মামলায় ধৃত কুন্তল ঘোষের বান্ধবী সোমা চক্রবর্তীর গলায়। পাশাপাশি তিনি জানালেন, ইডি নির্দেশ দিলে পুরো টাকা দিতে রাজি তিনি। তবে এই গোটা বিষয়টায় অত্যন্ত হতচকিত তিনি, তা সোমার কথায় স্পষ্ট।

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তারির তালিকায় একাধিক বড় বড় নাম। তাঁদের জেরা করতেই প্রকাশ্যে আসছে চাঞ্চল্যকর তথ্য। এভাবেই কু্ন্তল ঘোষকে গ্রেপ্তারির পর জানা যায় সোমা চক্রবর্তী নামে এক স্যাঁলো মালকিনের সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা। প্রকাশ্যে আসে ৫০ লক্ষ টাকা লেনদেনের তথ্য। এরপরই ইডি জেরার মুখে পড়তে হয় ওই স্যাঁলো মালকিনকে। তিনি বারবার জানিয়েছেন ব্যবসার জন্য টাকা নিয়েছিলেন। তবে এদিন সংবাদ মাধ্যমে জানালেন অনুশোচনার কথা। সোমাদেবী রবিবার বলেন, “বড্ড অনুশোচনা হচ্ছে। কুন্তলের সঙ্গে বন্ধুত্ব না হলেও পারত। টাকা না নিয়েই হত।”

[আরও পড়ুন: শুক্রবার DA ধর্মঘটে বন্ধ ছিল স্কুল, রবিবার স্কুল খুলে শাসকদলের রোষে বাগদার প্রধান শিক্ষক]

এরপরই তিনি বলেন, “আমার ব্যবসায় টাকা প্রয়োজন ছিল। ও আমার ব্যবসা, পরিশ্রম, চেষ্টা সবটা দেখেছিল। তাই টাকা দিয়েছিল হয়তো। আমি দেখিনি ও কোথা থেকে টাকা পেয়েছে। সেটা আমার ভুল।” তবে ৫০ লক্ষ টাকা লেনদেনকে বিরাট করে দেখতে রাজি নন সোমা। তাঁর কথায়, “আমি যে ফ্ল্যাটে থাকি তাঁর লোন ১ কোটি টাকা, আমার গাড়ির লোন ৩০ লক্ষ টাকা। তাই ৫০ লক্ষ টাকাকে এভাবে দেখার কারণ নেই।” তবে ইডি নির্দেশ দিলেই টাকা ফেরত দেবেন বলেই জানিয়েছেন সোমা চক্রবর্তী। তাঁর কথায়, “আমাকে একটু সময় দিলেই আমি লোন করে টাকা ফেরত দেব।” এমনকী ইতিমধ্যেই ব্যাংকে যোগাযোগ করেছেন বলে জানিয়েছেন তিনি। তবে সোমাও দাবি করেছেন, একাধিক টলি তারকার সঙ্গে কুন্তলের পরিচয় ছিল। কিন্তু তাঁদের নাম প্রকাশ্যে আনতে চাননি সোমা।

[আরও পড়ুন: SCC Scam: বিয়ের পরদিনই চাকরি গেল বরের! নবদম্পতিকে নিয়ে চিন্তায় নেটদুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে