১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা মেট্রোয় ফের বিপত্তি। রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। ফলে আপ এবং ডাউন লাইনে ব্যাহত মেট্রো পরিষেবা। ঘটনায় অন্যান্য যাত্রীদের মধ্যে ছড়িয়েছে চাঞ্চল্য।

[আরও পড়ুন: রবীন্দ্রভারতীতে ‘বর্ণবিদ্বেষ’ বিতর্ক, অভিযোগের দ্রুত নিষ্পত্তির নির্দেশ শিক্ষামন্ত্রীর]

মঙ্গলবার বিকেল ৫টা ২৯ মিনিট নাগাদ এক ব্যক্তি মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহননের চেষ্টা করেন। দমদম থেকে কবি সুভাষগামী মেট্রোর সামনেই ঝাঁপিয়ে পড়েন তিনি। তবে অল্পের জন্য রক্ষা পান ব্যক্তি। তাঁকে উদ্ধার করেছেন মেট্রোর নিরাপত্তারক্ষীরা। তারপর থেকেই আপ এবং ডাউন লাইনে ব্যাহত মেট্রো পরিষেবা। সেন্ট্রাল স্টেশন থেকে নোয়াপাড়া পর্যন্ত দুই লাইনেই চলছে মেট্রো। অন্যদিকে, মহানায়ক উত্তর কুমার অর্থাৎ টালিগঞ্জ স্টেশন থেকে কবি সুভাষ পর্যন্তও উভয় লাইনে ট্রেন চলছে। আপাতত টালিগঞ্জ থেকে চাঁদনি চক স্টেশন পর্যন্ত মেট্রো যাতায়াত বন্ধ রয়েছে। উদ্ধার হওয়া মধ্যবয়সি ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা করা যায়নি। ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

একেতেই সপ্তাহের গুরুত্বপূর্ণ কাজের দিন। তার উপর এই সময়েই সাধারণত অফিস থেকে বাড়ি ফেরেন নিত্যযাত্রীরা। অফিস টাইমে মেট্রো চলাচল ব্যাহত হওয়ায় সমস্যায় পড়েন অনেক যাত্রীই। টালিগঞ্জ থেকে চাঁদনি চক- একেবারে মাঝের স্টেশনগুলিতেই বন্ধ মেট্রো পরিষেবা। স্বাভাবিকভাবেই তাই ভোগান্তি যাত্রীদের। উল্লেখ্য, কখনও আগুন আতঙ্ক তো কখনও পাওয়ার কাটের জন্য সাম্প্রতিকবারে বেশ কয়েকবার ব্যাহত হয়েছে মেট্রো রেল পরিষেবা। এবার ব্যক্তির আত্মহত্যার চেষ্টায় সমস্যায় পড়তে হল নিত্যযাত্রীদের।

[আরও পড়ুন: পর্যাপ্ত রিহার্সাল হয়েছিল আদৌ! জাদুকর ম্যানড্রেকের মৃত্যুতে প্রশ্ন ম্যাজিশিয়ান অরিন্দমের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং