BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি আজও ডিভোর্স চাই না, বিজেপি তোমাকে ভুল বোঝাচ্ছে’, সৌমিত্রকে চিঠি সুজাতার

Published by: Tiyasha Sarkar |    Posted: January 31, 2021 2:37 pm|    Updated: March 17, 2021 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্রেফ দলবদল করায় বিজেপি সাংসদ স্বামী ডিভোর্সের নোটিস পাঠিয়েছিলেন সুজাতা মণ্ডল খাঁকে। তারপর বেশ কিছুদিন পেরিয়েছে। এবার স্বামী সৌমিত্র খাঁকে (Saumitra Khan) পালটা চিঠি দিলেন সুজাতা। যার পরতে পরতে স্বামীকে মনে করিয়ে দেওয়ার চেষ্টা করলেন তাঁদের ভালবাসার কথা। বললেন, বিজেপির কারণেই আজ ঘরছাড়া তিনি।

গত ডিসেম্বরে হঠাৎ করেই তৃণমূলের (TMC) পতাকা হাতে তুলে নিয়েছিলেন সুজাতা মণ্ডল খাঁ। যা তাঁর ব্যাক্তিগত জীবনে নাটকীয় মোড় এনে দেয়। স্বামী বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ প্রকাশ্যে তাঁকে ডিভোর্সের কথা ঘোষণা করেন। পরের দিনই আইনি নোটিস পৌঁছে যায় সুজাতার কাছে। তারপর একাধিকবার সুজাতা বলেছিলেন, রাজনীতির জন্য কখনই ঘর ভাঙতে পারে না। এবার বিবাহ বিচ্ছেদের নোটিসের পরিপ্রেক্ষিতে স্বামী সৌমিত্রকে চিঠি পাঠালেন সুজাতা। তাতে তৃণমূল নেত্রী লিখেছেন, “আমি কোনওদিনও বিচ্ছেদ চাইনি। আমি আজও ডিভোর্সে রাজি নই। তোমার থেকে আলাদা হব, একথা আজও আমি ভাবতে পারি না।” এরপরই পুরনো স্মৃতি উসকে সুজাতা লেখেন, “গত ১০ বছরে একসঙ্গে বহু চড়াই-উতরাই আমরা পেরিয়েছি। সব পরিস্থিতিতে আমি তোমার পাশে থেকেছি। সঙ্গে থেকেছি। কিন্তু তৃণমূলে যোগ দেওয়ার পরই তুমি আমাকে পর করে দিলে।”

[আরও পড়ুন: ‘স্বাস্থ্যসাথী’ কার্ড না থাকলেও রোগী প্রত্যাখ্যান নয়, হাসপাতালগুলিকে কড়া নির্দেশ ফিরহাদের]

তাঁর প্রতি যে ভালবাসা প্রকাশ করেছিলেন সৌমিত্র, তা নিয়ে প্রশ্ন তোলেন সুজাতা। লেখেন, “বিজেপি ছাড়তেই তুমি কান্নাকাটি করলে, বললে ওরা তোমার ঘরের লক্ষ্ণী চুরি করেছে। আবার বিচ্ছেদের নোটিসও পাঠালে। যদি সত্যিই ঘরের লক্ষ্ণী মনে করতে তবে কি পারতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে? আর যদি তা মনে না কর, তাহলে তুমি যে অভিনয় করেছ, তা নিঃসন্দেহে দারুণ।” সৌমিত্র তাঁর বিরুদ্ধে একাধিক মিথ্যে অভিযোগ করেছেন বলেও এদিন দাবি করেন সুজাতা। পাশাপাশি গোটা ঘটনার জন্য বিজেপিকে কাঠগড়ায় তোলেন তিনি। বলেন, “তোমার আমাকে ডিভোর্সের নোটিস পাঠানোই প্রমাণ করে দিল যে বিজেপি ক্ষমতায় এলে সমস্ত স্ত্রীকে নিজেদের স্বপ্ন বিসর্জন দিতে হবে।” দাবি করলেন, বিজেপি সৌমিত্রকে ভুল বোঝাচ্ছে। আত্মবিশ্বাসী সুজাতা লেখেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়েই লড়বেন তিনি। চিঠির শেষভাগে স্বামীকে তাঁর সিদ্ধান্ত পুর্নবিবেচনার পরামর্শ দেন সুজাতা। ফের বলেন, ভালবাসার কথা। উল্লেখ্য, কিছু জিনিস আনতে ১ ফেব্রুয়ারি সৌমিত্রর বাড়িতে যাবেন বলেও চিঠিতে জানিয়েছেন সুজাতা।

[আরও পড়ুন: ভোটের মুখে ফের EVM নিয়ে প্রশ্ন, চাঞ্চল্যকর রিপোর্ট প্রাক্তন বিচারপতি-আমলাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement