BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪৩০  শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

বিচ্ছেদ হতে না হতেই ফের বিয়ের পিঁড়িতে সুজাতা মণ্ডল! ভিডিওতে দিলেন ইঙ্গিত

Published by: Tiyasha Sarkar |    Posted: February 28, 2023 5:07 pm|    Updated: February 28, 2023 6:36 pm

Sujata Mandal likely to get married after getting divorce | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান্নাকাটি-অশান্তির পর অবশেষে আইনি বিচ্ছেদ হয়েছে সাংসদ সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডলের। কাগজে কলমে তাঁরা আর দম্পতি নন। বিচ্ছেদের কয়েকদিন পেরতে না পেরতেই ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুজাতা। তবে দ্বিতীয়বার সাত পাঁকে বাঁধা পড়ার আগেই সোশ্যাল এক মাথা সিঁদুর পরা ছবি পোস্ট করেছেন তৃণমূল নেত্রী। যা নিয়ে জোর জল্পনা চলছে রাজনৈতিক মহলে।

দুজনেই সক্রিয় রাজনীতিবিদ ছিলেন। রাজনীতির পাশাপাশি হাতে হাত মিলিয়ে সংসার সামলাচ্ছিলেন বিজেপি বিধায়ক সৌমিত্র খাঁ ও তাঁর স্ত্রী সুজাতা মণ্ডল। সম্পর্ক ভেঙেছেও সেই রাজনীতির কারণেই। স্ত্রীর দলবদল মেনে নিতে পারেননি সৌমিত্র। যার জেরে সাংবাদিক বৈঠকে বিচ্ছেদের ঘোষণা করেন তিনি। দীর্ঘ আইনি লড়াইয়ের পর বিচ্ছেদ হয়েছে তাঁদের। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করলেন সুজাতা। তা নিয়েই শুরু হয়েছে কানাঘুষো।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকে ২৩৫টি কেন্দ্র ‘সংবেদনশীল’ হিসেবে চিহ্নিত, জোর কড়া চেকিং ও সচেতনতায়]

কী রয়েছে ওই ভিডিওতে? বধূ বেশে সুজাতা। কপালে লাল টিপ। মাথা ভরতি সিঁদুর। ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘তুই আমার জীবন, তুই ছাড়া মরণ….’ গানটি। হঠাৎ কেন এই বেশ? শোনা যাচ্ছে, ফের বিয়ে করতে চলেছেন সুজাতা। যদিও কবে বিয়ে, পাত্রই বা কে, তা একবারেই রহস্য। সুজাতার কথায়, “অপেক্ষা করুন। সময়ে সবটা জানিয়ে দেব।” শোনা যাচ্ছে, সুজাতার পোস্ট করা ভিডিওটি প্রি ওয়েডিংয়ের একটি অংশ।

[আরও পড়ুন: পুরুলিয়া পুলিশের DIB দপ্তরে অগ্নিকাণ্ড, গুরুত্বপূর্ণ নথি নষ্টের আশঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে