Advertisement
Advertisement
Suvendu Adhikari

ভোট ‘সন্ত্রাসে’ মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে রাজভবনে শুভেন্দু, কী বললেন রাজ্যপাল?

২৩ মার্চ পিংলায় মৃত্যু হয় বিজেপি কর্মীর। এর পরই বিজেপির তরফে দাবি করা হয় ঘটনার নেপথ্যে শাসকদল।

Suvendu Adhikari at Raj Bhavan with murdered BJP workers family
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 26, 2024 7:34 pm
  • Updated:March 26, 2024 8:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগে মৃত ও আক্রান্ত বিজেপি কর্মীদের পরিবারকে নিয়ে রাজভবনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে দেখা করেন তিনি। পিংলায় খুন হওয়া বিজেপি কর্মীর বাড়িতে যাওয়ার আর্জি জানান। রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর শুভেন্দু জানান, মৃত শান্তনু ঘড়ুইয়ের সন্তানের লেখাপড়ার দায়িত্ব নেবেন রাজ্যপাল।

ভোটের দামামা (Lok Sabha Election 2024) বাজতেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। কোথাও শাসকদলের হাতে আক্রান্ত বিরোধীরা। কোথাও আবার কাঠগড়ায় বিরোধী শিবির। এসবের মধ্যেই গত শনিবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের পিংলা এলাকার ধানখেত থেকে উদ্ধার হয় বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন শান্তনু। তার পর আর বাড়ি ফেরেননি। কিছুক্ষণ পর স্থানীয় বাসিন্দারা দেখেন, ধান জমিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই বিজেপি কর্মী। চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে রক্ত। শরীরে রয়েছে একাধিক আঘাতের চিহ্ন। এর পরই বিজেপি ও পরিবারের তরফে দাবি করা হয়, ঘটনার নেপথ্যে তৃণমূল।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: ‘তিহার জেলে স্বাগত’, কেজরিওয়ালকে আগাম অভ্যর্থনা ‘ঠগবাজ’ সুকেশের]

মঙ্গলবার মৃত বিজেপি কর্মীর পরিবার ও ক্যানিংয়ে আক্রান্ত বিজেপি কর্মীর পরিবারের সদস্যদের নিয়ে রাজভবনে যান শুভেন্দু অধিকারী। রাজ্যপালের সঙ্গে দেখা করে বেরিয়ে তিনি জানান, ভোটের আগে সন্ত্রাস নিয়ে তিনি অভিযোগ জানিয়েছেন। রাজ্যপালের কাছে আর্জি জানিয়েছেন, পিংলায় মৃত বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে তাঁদের পরিস্থিতি দেখে আসার। রাজ্যপাল গোটা বিষয়টি শুনে পিংলা যাওয়ার আশ্বাস দিয়েছেন বলেই দাবি বিরোধী দলনেতার। প্রসঙ্গত, এর আগে পিংলার মৃত বিজেপি কর্মীর বাড়িতে গিয়েছিলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। সেখান থেকে এই খুনের জন্য সরাসরি দেবকে দায়ী করেছিলেন তিনি।  

[আরও পড়ুন: বিজেপি ছাড়ছেন রুদ্রনীল! লোকসভায় টিকিট না পেয়েই চূড়ান্ত সিদ্ধান্ত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ