২৪ জ্যৈষ্ঠ  ১৪৩০  বৃহস্পতিবার ৮ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

Ayan Sil’s Girlfriend: অয়নের সঙ্গে কবে আলাপ? কেমন ছিল সম্পর্ক? মুখ খুললেন বান্ধবী শ্বেতা

Published by: Sayani Sen |    Posted: March 22, 2023 7:08 pm|    Updated: March 23, 2023 12:38 pm

Sweta Chakrabarty opens up about her relationship with Ayan Sil । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতি মামলায় সামনে এসেছেন আরও এক লাস্যময়ী। তিনি ধৃত অয়ন শীলের বান্ধবী শ্বেতা চক্রবর্তী। হুগলি ইনস্টিটিউট অফ টেকনোলজিতে পড়তেন। পড়াশোনায় অত্যন্ত ভাল। পেশায় ইঞ্জিনিয়ার। কামারহাটি পুরসভায় কর্মরতা শ্বেতাই নাকি গ্রেপ্তারির আগে অয়নকে হোয়াটসঅ্যাপ মেসেজ করে পালিয়ে যাওয়ার পরামর্শও দেন। সেই শ্বেতাই আপাতত ‘টক অফ দ্য টাউন’। বিতর্কের মাঝে অবশেষে সংবাদমাধ্যমের মুখোমুখি অয়নের বান্ধবী।

শ্বেতার দাবি, গত ২০১৭ সালে অয়নের সঙ্গে তাঁর পরিচয়। সেই সময় অয়নের প্রোডাকশন হাউসের হয়ে বেশ কয়েকটি কাজ করেছিলেন। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘কবাডি কবাডি’ ছবিতে সিনেমার প্রযোজক ছিলেন অয়ন। সেই ছবিতে ডেবিউ করেন শ্বেতা। মডেল-অভিনেত্রীর দাবি, মুক্তি না পাওয়া ওই ছবিতে কাজের জন্য পারিশ্রমিক ছাড়া এক পয়সাও নেননি। তবে অয়নের একটি গাড়ি তিনি ব্যবহার করতেন, তা স্বীকার করে নিয়েছেন শ্বেতা।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: এজলাসে চাকরিহারাদের আইনজীবীর মুখে ‘খেলা হবে’, ভর্ৎসনা করে শব্দবন্ধ বাদের নির্দেশ]

শোনা গিয়েছে, চুঁচুড়াতে একটি ফ্ল্যাট রয়েছে শ্বেতার। ওই ফ্ল্যাট প্রোমোটার অয়ন শীলের কাছ থেকেই নেওয়া। সেই সময় অবশ্য ফ্ল্যাটটির রেজিস্ট্রি হয়নি। রেজিস্ট্রি হয়নি বলে পরে ফ্ল্যাট বাবদ দেওয়া ৫৫ লক্ষ টাকা অয়ন তাঁকে ফেরত দিয়ে দেন বলেই দাবি শ্বেতার। বেলঘরিয়াতেও একটি ফ্ল্যাট ছিল মডেল-অভিনেত্রীর। সূত্রের খবর, শ্বেতা এবং অয়ন নাকি মামা-ভাগ্নি পরিচয়ে বেলঘরিয়ার ফ্ল্যাটে থাকতেন। তবে এই তথ্যের সত্যতা স্বীকার করেননি শ্বেতা।

শুধু অয়ন নন, স্ত্রী কাকলির সঙ্গে হৃদ্যতা ছিল। তাই অয়নকে মামা বলে পরিচয় দেওয়ার কোনও প্রশ্ন ওঠে না বলেই দাবি তাঁর। শ্বেতা চক্রবর্তী আদৌ নিয়োগ দুর্নীতির সঙ্গে যুক্ত কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ইডি তলব করলে সম্পূর্ণ সহযোগিতার আশ্বাসও দিয়েছেন অয়নের বান্ধবী। তবে শ্বেতার বাবার দাবি তাঁর মেয়ে সম্পূর্ণ নির্দোষ। সর্বত্র যা আলোচনা হচ্ছে তা ভিত্তিহীন বলেই দাবি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ভূমিকম্পে কাঁপছে স্টুডিও, তার মধ্যেই খবর পড়ছেন! ভাইরাল পাক সাংবাদিকের ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে