BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বন্ধ হয়ে গেল টালা সেতু, বিকল্প পথে চলবে বাস ও অন‌্যান‌্য গাড়ি

Published by: Bishakha Pal |    Posted: February 1, 2020 9:01 am|    Updated: February 1, 2020 9:35 am

Tala bridge is colsed from Saturday, new traffic route vehicles

অর্ণব আইচ: রাত থেকে বন্ধ হল টালা সেতু। তাই এবার বাস, মিনিবাস ও গাড়ি চলবে বিকল্প রুটেই। পুলিশ জানিয়েছে, দক্ষিণগামী বাস ও মিনিবাস বিটি রোড থেকে চিড়িয়ামোড়, দমদম রোড নর্দান এভিনিউ রাজা মনীন্দ্র রোড মিল্ক কলোনি বেলগাছিয়া রোড ওই শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে পৌঁছোবে এছাড়াও বিটি রোড চিড়িয়ামোড় পাইকপাড়া রাজা মনীন্দ্র বেলগাছিয়া রোড হয়ে পৌঁছনো যাবে শ্যামবাজার ছোট গাড়ি ওই বাস-মিনিবাস রুট ছাড়াও বিটি রোড, চিড়িয়ামোড়, খগেন চ্যাটার্জি রোড, কাশীপুর রোড, কেভিভি রোড, গিরিশ এভিনিউ, যতীন্দ্রমোহন এভিনিউ হয়ে পৌঁছবে সেন্ট্রাল অ্যাভিনিউয়ে।

উত্তরগামী বাস ও মিনিবাসগুলি যতীন্দ্রমোহন এভিনিউ, কেভিভি অ্যাভিনিউ, লক গেট উড়ালপুল হয়ে যাবে বি টি রোডে। এপিসি রোড বা বিধান সরণি থেকে আসা বাস শ্যামবাজার মোড়, ভূপেন বস অ্যাভিনিউ, কেভিভি অ্যাভিনিউ, লক গেট উড়ালপুল হয়ে পৌঁছবে বি টি রোডে। আবার শ্যামবাজার হয়ে বিধান সরণি ও গ্যালিফ স্ট্রিট হয়েও কেভিভি এভিনিউ দিয়ে বি টি রোডে পৌঁছনো যাবে। উত্তরগামী ছোট গাড়ি কেভিভি অ্যাভিনিউ থেকে কাশীপুর রোড, খগেন চ্যাটার্জি রোড হয়ে বি টি রোড ও শ্যামবাজার থেকে আর জি কর রোড, ইন্দ্র বিশ্বাস রোড, মন্মথ দত্ত রোড, রাজা মনীন্দ্র রোড, পাইকপাড়া হয়ে বি টি রোড পৌঁছবে।

[ আরও পড়ুন: চৌবাগায় প্লাস্টিকের গুদামে ভয়াবহ আগুন, ঘটনাস্থলের দমকলের ১১টি ইঞ্জিন ]

কলকাতা স্টেশনে যাতায়াতের জন্য শ্যামবাজার মোড় থেকে এপিসি রোড থেকে উল্টোডাঙা রোড, ক্যানাল ওয়েস্ট রোড ধরে যাওয়া যাবে বেইলি ব্রিজে। সেতু পেরিয়ে বাঁদিকে ঘুরে ক্যানাল ইস্ট রোড, গজনবি সেতু পেরিয়ে রাজ চরণ সাধুখাঁ রোড হয়ে যাওয়া যাবে কলকাতা স্টেশন। আবার খান্না থেকে এপিসি রোড, উল্টোডাঙা রোড হয়ে একই রাস্তায় বেইলি ব্রিজ পেরিয়ে কলকাতা স্টেশনে যাওয়া যাবে। বিকল্প রুটের জন্য যাতে উত্তর কলকাতায় যানজট না হয়, সেই ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[ আরও পড়ুন: দুই অন্তঃসত্ত্বাকে লাথি মারার অভিযোগ, কাঠগড়ায় আর জি করের নিরাপত্তাকর্মী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে