BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

নেই উপসর্গ, চিকিৎসকের পরামর্শ মতো মেডিক্যালে ভরতি করোনা আক্রান্ত তাপস রায়

Published by: Sayani Sen |    Posted: October 2, 2020 9:56 am|    Updated: October 2, 2020 9:58 am

An Images

বুদ্ধদেব সেনগুপ্ত: ফের রাজনৈতিক মহলে থাবা বসাল করোনা ভাইরাস। এবার কোভিড আক্রান্ত বরাহনগরের বিধায়ক তথা রাজ্যের পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায় (Tapas Roy)। বৃহস্পতিবার রাতে কলকাতার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি হন তিনি। এদিন রাতেই তিনি করোনা টেস্টের ফল জানেন। তবে তাঁর কোনও উপসর্গ নেই।

কোনও উপসর্গ ছিল না ঠিকই। তবে তা সত্ত্বেও বুধবার করোনা পরীক্ষা (Covid Test) করান তিনি। বৃহস্পতিবার রাতে আসে রিপোর্ট। আর তাতেই জানা যায় তাপস রায় করোনা আক্রান্ত। তড়িঘড়ি চিকিৎসকের সঙ্গে কথা বলেন তিনি। তাঁর কোনও উপসর্গ নেই। তবে বয়সের কথা মাথায় রেখে হাসপাতালে ভরতিরই পরামর্শ দেন চিকিৎসক। তাঁর পরামর্শমতোই রিপোর্ট জানার ঘণ্টাখানেকের মধ্যেই কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি হন তাপস রায়। তাঁর পরিজনরা এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রয়েছেন। প্রয়োজন হলে করোনা পরীক্ষা করা হবে তাঁদেরও। গত কয়েকদিন তাঁর সংস্পর্শে আসা সকলেই সতর্ক থাকার কথাও বলা হয়েছে। এদিকে, বৃহস্পতিবারই করোনার বলি হয়েছেন রাজ্যের আরও এক বিধায়ক। হাওড়ার সঞ্জীবনী হাসপাতালে মৃত্যু হয়েছে ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটের (Gurupada Mete)। এখনও পর্যন্ত তৃণমূলের মোট তিন বিধায়কের প্রাণ কাড়ল এই ভাইরাস।

[আরও পড়ুন: চোখের নিমেষে সাদা কাগজ থেকে তৈরি হচ্ছিল নোট! প্রতারণা চক্রের পর্দাফাঁস করল পুলিশ]

রাজনৈতিক মহলে বারবারই থাবা বসিয়েছে করোনা। দমকল মন্ত্রী সুজিত বসু ভাইরাসে আক্রান্ত হন। এরপর একে একে শুভেন্দু অধিকারী, জটু লাহিড়ি, খলিলুর রহমানের শরীরেও থাবা বসিয়েছে কোভিড। রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী প্রাণ হারিয়েছেন। বাংলার গেরুয়া শিবিরেও থাবা বসিয়েছে ক্ষুদ্রাতিক্ষুদ্র ভাইরাস। লকেট চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছিলেন। অগ্নিমিত্রা পলও বর্তমানে করোনার সঙ্গে লড়াই করছেন। এদিকে, আনলক ফাইভের শুরুতে বাংলায় সামান্য কমেছে দৈনিক সংক্রমণ। বাড়ছে সুস্থতার হার। যা আমজনতাকে আশার আলো জোগাচ্ছে। 

[আরও পড়ুন: আসবাবে টাকা লুকিয়েও শেষরক্ষা হল না, ব্যাংক প্রতারণায় ধৃতের বাড়ি থেকে উদ্ধার নগদ ৭ কোটি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement