BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেতুতে বিরাট ফাটল, আগামী কয়েক দিন বন্ধ দক্ষিণ কলকাতার এই গুরুত্বপূর্ণ উড়ালপুল

Published by: Paramita Paul |    Posted: April 23, 2022 2:01 pm|    Updated: April 23, 2022 2:08 pm

Taratala Flyover will be closed for next few days

অর্ণব আইচ: আগামী কয়েকদিন বন্ধ থাকবে তারাতলা উড়ালপুল (Taratala Flyover)। চলবে রাস্তা মেরামতির কাজ। দক্ষিণ কলকাতা (South Kolkata) এবং বেহালার অন্যতম সংযোগকারী উড়ালপুল বন্ধ থাকায় যানজটের আশঙ্কা বাড়ছে। গাড়িগুলি ঘুরপথে পৌঁছবে গন্তব্যে। নিত্যযাত্রীরা বলছেন, এই রাস্তায় এমনই যানজট হয়। এবার উড়ালপুল বন্ধ থাকায় সেই যানজট আরও বাড়বে মনে করছেন তাঁরা। 

পিডব্লুউডির (PWD) বিজ্ঞপ্তি অনুযায়ী, শনিবার বিকেল পাঁচটা থেকে বন্ধ থাকবে তারাতলা উড়ালপুলের উত্তরমুখী রাস্তা। বন্ধ থাকবে সোমবার সকাল ৬টা পর্যন্ত। উত্তরমুখী গাড়িগুলিকে ডায়মন্ড হারবার রোড-তারাতলা ক্রসিং ঘুরে গন্তব্যে পৌঁছতে হবে।

PWD Notice
পিডব্লুউডির বিজ্ঞপ্তি।

 

[আরও পড়ুন: রাবড়ি দেবীর বাড়িতে ইফতার পার্টিতে নীতীশ, বদলাচ্ছে বিহারের রাজনৈতিক সমীকরণ?]

এদিকে সংস্কারের জন্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখা হবে তারাতলা উড়ালপুল দক্ষিণমুখী লেনও। আজ রাত ১২টা থেকে এই রাস্তা দিয়ে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হবে। সংস্কারের কাজ শেষ না হওয়া পর্যন্ত এই রুটের গাড়িগুলিতে উড়ালপুলেল নিচ দিয়ে তারাতলা ক্রসিং ঘুরে গন্তব্যে পৌঁছবে।

Taratala Flyover Notice
পিডব্লুউডির বিজ্ঞপ্তি।

প্রায় ৩২৫ মিটার লম্বা তারাতলা উড়ালপুল তৈরির কাজ শুরু হয়েছিল। ২০১৯ সালে শেষবার সংস্কার করা হয় এই সেতু। এদিকে মাঝেরহাট উড়ালপুল ভেঙে পড়ার পর থেকেই শহরের সমস্ত সেতুর স্বাস্থ্যপরীক্ষা করছে সরকার। গত কয়েকদিন ধরেই তারাতলা উড়ালপুলের দক্ষিণমুখী লেনে বড় গর্ত তৈরি হয়েছিল। সেই গর্তই বিরাট ফাটলের আকার নেয়। গাড়িগুলি ওই অংশ বাঁচিয়ে যাচায়াত করছিল। তাতে অবশ্য বিপদের আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছিল না। তাই এবার তারাতলা উড়ালপুল বন্ধ রেখে সংস্কারের কাজ শুরু করছে পিডব্লুউডি।

[আরও পড়ুন: রাজস্থান ম্যাচে ‘নো-বল’ ঘিরে ধুন্ধুমারের জের, দল তুলে নিতে চাওয়ায় কড়া শাস্তির মুখে পন্থ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে