BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অর্থ এবং নারী চক্র থেকে দলকে টেনে বের করা দরকার’, ফের টুইটে বিস্ফোরক বিজেপি নেতা তথাগত

Published by: Sayani Sen |    Posted: November 8, 2021 5:00 pm|    Updated: November 8, 2021 5:00 pm

Tathagata Roy again targets few BJP leader in his tweet । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটে ফের বোমা ফাটালেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। একের পর এক টুইটে ফের দলীয় সংস্কার নিয়ে সুর চড়ালেন তিনি। গেরুয়া শিবিরের নেতার দাবি, “দলকে অর্থ এবং নারী চক্র থেকে টেনে বের করে আনা আবশ্যক।” নেতার টুইট নিয়ে চলছে জোর চর্চা।

সোমবার ধারাবাহিকভাবে টুইট করেন তিনি। একের পর এক বিজেপি নেতার দলবদল প্রসঙ্গে স্ট্র্যাটেজি নিয়ে প্রশ্ন করেন বর্ষীয়ান বিজেপি নেতা। তিনি টুইটে লেখেন, “৩ থেকে ৭৭ (এখন ৭০) গোছের আবোল তাবোল বুলিতে পার্টি পিছোবে, এগোবে না।” বর্ষীয়ান নেতা মনে করেন অর্থ এবং নারীর চক্র থেকে দলকে টেনে বার করা অত্যাবশ্যক। দলের নবনিযুক্ত সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে দল আবার এগোতে পারে বলেই মনে করেন তিনি।

[আরও পড়ুন: বড়সড় রদবদলের পথে মমতার মন্ত্রিসভা, অর্থদপ্তরের দায়িত্ব নিতে চলেছেন মুখ্যমন্ত্রী নিজেই]

এর আগে রবিবারও টুইটে তোপ দাগেন তথাগত রায়। স্বেচ্ছায় যে তিনি বিজেপি ছাড়ছেন না, তা স্পষ্ট করেন। সেই সঙ্গে হুঁশিয়ারিও দেন। টুইটে উল্লেখ করেন, দল ছাড়তে পারলে অনেকের অনেক গোপন কীর্তিই তিনি ফাঁস করে দেবেন।

দিলীপ ঘোষের অনেক আগে থেকেই বিজেপির সঙ্গে যুক্ত তথাগত। মেঘালয়ের বিদায়ী রাজ্যপাল ২০০২-০৬ পর্যন্ত বঙ্গ বিজেপির (BJP) সভাপতি ছিলেন। তারপর প্রায় ৯ বছর বিজেপির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। দলের প্রতি আনুগত্যের পুরস্কার স্বরূপই তাঁকে দেওয়া হয় মেঘালয়ের রাজ্যপালের পদ। রাজ্যপাল পদে মেয়াদ শেষ হওয়ার পর ফের রাজনীতিতে সক্রিয় হয়েছেন তিনি। বঙ্গের বিধানসভা ভোটে বিজেপির পরাজয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রাজ্যনেতাদের মুণ্ডুপাত করে চলেছেন তথাগত। কখনও তাঁর নিশানায় থাকেন দিলীপ ঘোষ (Dilip Ghosh), আবার কখনও কৈলাস বিজয়বর্গীয়। তাঁর আক্রমণের ঝাঁজ এতটাই তীব্র যে তা সামাল দিতে রীতিমতো বিপাকে দলের রাজ্য নেতারা।

[আরও পড়ুন: খাস কলকাতায় রাস্তায় ফেলে যুবকের বুকে পা সিভিক ভলান্টিয়ারের! নিন্দায় সরব পুলিশ কমিশনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে