BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উচ্চমাধ্যমিকের প্রথম দিনেই কলকাতায় মর্মান্তিক দুর্ঘটনা, প্রাণ গেল শিক্ষিকার

Published by: Paramita Paul |    Posted: April 2, 2022 4:06 pm|    Updated: April 2, 2022 4:06 pm

Teacher killed in road accident in Kolkata | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উচ্চমাধ্যমিকের (HS Exam) শুরুর দিনই ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল খাস কলকাতায় (Kolkata)। গাড়ির ধাক্কায় স্কুটি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিক্ষিকার। শনিবার এই ঘটনায় শোকাহত কলকাতার সংশ্লিষ্ট স্কুলের পড়ুয়ারা।

মৃত শিক্ষিকার নাম লিপিকা পাটোয়ারি। বয়স ৪৮ বছর। কাকলি গার্লস হাইস্কুলের শিক্ষিকা। উচ্চমাধ্যমিক পরীক্ষায় গার্ডের দায়িত্ব পেয়েছিলেন তিনি। এদিন সকালে স্বামীর স্কুটারে চেপে স্কুলের উদ্দেশে রওনাও দিয়েছিলন। কিন্তু মাঝরাস্তায় ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা (Road Accident) ।

[আরও পড়ুন: প্রাক্তন স্বামীকে দিতে হবে খোরপোশ, মহিলাকে নজিরবিহীন নির্দেশ বম্বে হাই কোর্টের]

জানা গিয়েছে, রবীন্দ্রনগর থানার সন্তোষপুর এলাকায় শিক্ষিকার স্বামীর স্কুটারে ধাক্কা মারে একটি গাড়ি। ধাক্কা সামলাতে না পেরে ছিটকে পড়েন ওই শিক্ষিকা। ছিটকে পড়েন তাঁর স্বামীও। কিন্তু তাঁর কোনও বড় চোট আঘাত লাগেনি। শিক্ষিকাকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ওই শিক্ষিকাকে মৃত বলে ঘোষণা করা হয়। এই দুর্ঘটনার খবর পেয়ে শোকাহত স্কুলের পড়ুয়া থেকে শিক্ষিক-শিক্ষিকা সকলে। তবে যে গাড়িটি ধাক্কা মারে তার হদিশ মেলেনি। 

প্রসঙ্গত, দিন দুয়েক আগে সেক্টর ফাইভে (Sector V) পথ দুর্ঘটনা ঘটে। পথেই প্রাণ যায় এক স্কুটি চালকের। স্কুলবাস চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। নিহত লাল্টু বৈদ্য হাওড়ার সালকিয়ার বাসিন্দা। স্কুটিতে চড়েই নিত্যদিন যাতায়াত করতেন তিনি। ব্যতিক্রম হয়নি বুধবার সকালেও। এদিন স্কুটিতে চড়ে লাল্টু সেক্টর ফাইভ থেকে নিউটাউনের দিকে যাচ্ছিলেন। সেই সময় একটি স্কুলবাস বেপরোয়া গতিতে আসছিল। বাসটি ওই স্কুটিচালককে ধাক্কা মারে। ছিটকে পড়ে যান লাল্টু। সেই সময় তাঁর উপর দিয়ে চলে যায় স্কুলবাসটি। পরিস্থিতি বেগতিক বুঝে আরও দ্রুত বেগে স্কুলবাস চালিয়ে ঘটনাস্থল ছাড়ে চালক।

[আরও পড়ুন: ‘আপনাদের ঘরের মেয়েকে সমর্থন করুন’, ‘বোন’ অগ্নিমিত্রার হয়ে ভোট চাইলেন মিঠুন চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে