BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপির ব্যানার খোলা নিয়ে গন্ডগোল, মেট্রো রক্ষীদের হাতে হেনস্তার অভিযোগ পুরকর্মীদের

Published by: Sulaya Singha |    Posted: May 11, 2019 8:28 pm|    Updated: May 11, 2019 8:28 pm

Tension errupts as KMC workers and Metro Railway guards clashes

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক ব্যানার সরানো নিয়ে শনিবার মেট্রো রক্ষী এবং পুরসভার কর্মীদের মধ্যে শুরু হয় তীব্র বচসা। ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে চাঁদনি চক মেট্রো এলাকা। ইতিমধ্যেই কলকাতা পুলিশ কমিশনার এবং নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানানো হয়েছে।

[আরও পড়ুন: এমপি ল্যাডের টাকা নিয়ে পকেট গরম করছে তৃণমূল নেতারা: অনুপম হাজরা]

ভোটের মরশুমে শহরের যে প্রান্তেই চোখ যায়, সেখানেই নজরে পড়ছে দলীয় পতাকা, প্ল্যাকার্ড, হোর্ডিং, ব্যানার। ব্যতিক্রম হয় চাঁদনি চক মেট্রো স্টেশন চত্বরও। স্টেশন লাগোয়া এলাকায় বেশ কিছু দলীয় ব্যানার টাঙানো ছিল। কিন্তু সেগুলি খুলতে সেখানে হাজির হয়েছিলেন পুরসভার কর্মীরা। সঙ্গে সঙ্গে তাঁদের বাধা দেন মেট্রো রেলের নিরাপত্তারক্ষীরা। তাঁদের প্রশ্ন, কেন আচমকা ব্যানার খোলা হবে? এই নিয়েই দুই পক্ষের মধ্যে শুরু হয় বচসা। যা হাতাহাতিতে গিয়ে পৌঁছায়। পুরসভার কর্মীদের অভিযোগ, ব্যানার খুলতে আসায় মেট্রো রক্ষীদের হাতে তাঁদের হেনস্তার শিকার হতে হয়। গোটা ঘটনায় ক্ষুব্ধ মেয়র ফিরহাদ হাকিম। তিনি জানান, বিজেপির ব্যানার খুলতে গিয়ে রীতিমতো হেনস্তার মুখে পড়তে হয় কর্মীদের। গোটা ঘটনার কথা কলকাতা পুলিশ কমিশনার এবং নির্বাচন কমিশনকে লিখিতভাবে জানানো হয়েছে।

তবে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে মেট্রো কর্তৃপক্ষ। তাদের তরফে বলা হয়েছে, এমন কোনও ঘটনাই ঘটেনি। তাই এনিয়ে কোনও মন্তব্য করতেও তারা রাজি নয়। তবে এই ঘটনায় এদিন মেট্রো স্টেশন এলাকায় উত্তেজনা ছড়ায়। যদিও মেট্রো চলাচলে কোনও ব্যাঘাত ঘটেনি।

[আরও পড়ুন: যাদবপুরের প্রাক্তন সহ-উপাচার্যের রহস্যমৃত্যু, খুনের সন্দেহ ওড়াচ্ছেন না তদন্তকারীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে