BREAKING NEWS

১০ আশ্বিন  ১৪২৮  সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সল্টলেকের বাড়ি থেকে উদ্ধার ব্যক্তির ঝুলন্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে বাড়ছে ধন্দ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 4, 2020 2:01 pm|    Updated: October 4, 2020 2:01 pm

The body of a man rescued from his home in Salt Lake | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল সল্টলেকের (Salt lake) বিজে ব্লকে। রবিবার সকালে কেয়ারটেকার ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় খবর যায় পূর্ব বিধাননগর থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে উদ্ধার করে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ। আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি? নাকি পিছনে লুকিয়ে অন্য রহস্য? জানার চেষ্টায় পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম জয়দীপ বন্দ্যোপাধ্যায়। সল্টলেকের বিজে ব্লকের ৪০৯ নম্বর বাড়িতে থাকতেন তিনি। রবিবার সকালে জয়দীপবাবুর বাড়িতে যান তাঁর কেয়ারটেকার। কিন্তু বহুবার ডাকাডাকি করলেও সাড়া দেননি ওই ব্যক্তি। এরপর বাধ্য হয়ে জয়দীপবাবুকে ফোন করেন কেয়ারটেয়ার। একাধিকবার ফোন করা হলেও তোলেননি তিনি। এরপর বিষয়টি প্রতিবেশীদের নজরে পড়ে। সন্দেহ হওয়ায় তাঁরাই খবর দেয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে দেখেন, হল ঘরে ঝুলছে জয়দীপ বাবুর দেহ। তড়িতড়ি দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: ‘মন্ত্রী গৌতম দেব ও রবীন্দ্রনাথ ঘোষ গরু পাচারের সঙ্গে যুক্ত’, বিস্ফোরক রাজু বন্দ্যোপাধ্যায়]

ওই বাড়িতে কি একাই থাকতেন জয়দীপবাবু? তাঁর পরিবারে আর কে কে রয়েছেন? পেশাই বা কী মৃতের? এবিষয়ে এখনও সম্পূর্ণ অন্ধকারে পুলিশ। মৃতের প্রতিবেশীদের থেকে তথ্য সংগ্রহের চেষ্টা করছে তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেয়ারটেকারকেও। তাঁর থেকে পাওয়া তথ্যে ঘটনার রহস্যভেদ করা সম্ভব হবে আশাবাদী পুলিশ। যদি আত্মঘাতী হয়ে থাকেন সেক্ষেত্রে পিছনে লুকিয়ে কোন রহস্য? কোনও কারণে মানসিক অবসাদে ভুগছিলেন কি জয়দীপবাবু? তা-ও জানার চেষ্টা করছে পুলিশ। জানা গিয়েছে, দেহ উদ্ধারের পর পুলিশি নিরাপত্তার চাদড়ে মুড়ে ফেলা হয়েছে মৃতের বাড়ি। আপাতত সেখানে সকলের প্রবেশ নিষিদ্ধ। পরিকল্পনামাফিক ওই ব্যক্তিকে খুনের তত্ত্বও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। তবে বিষয়টি খুন নাকি আত্মহত্যা, তা স্পষ্ট হবে ময়নাতদন্তের রিপোর্ট এলে। 

[আরও পড়ুন: ‘ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করি আমরা’, কুকথা বলে ফের বিতর্কে দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×