BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অ্যাম্বুল্যান্স নেই, দুর্ঘটনাগ্রস্তকে নিয়ে পুলিশের গ্রিন করিডর ধরে ছুটল অ্যাপ ক্যাবই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 16, 2018 9:21 pm|    Updated: July 16, 2018 9:21 pm

The police made the green corridor and sent two injured to hospitals

অর্ণব আইচ: বাইপাসে অ্যাপ ক্যাব দুর্ঘটনা। দুমড়ে গিয়েছে অ্যাপ ক্যাব। এক যাত্রী ও গাড়ির চালকের প্রাণ বাঁচাতে গ্রিন করিডর তৈরি করল ট্রাফিক পুলিশ। সোমবার অফিসটাইমেই বাইপাসে গ্রিন করিডর তৈরি করে দুই আহতকে পুলিশ বেসরকারি হাসপাতালে ভর্তি করে। এদিকে, অ্যাথলিট হিমা দাসের প্রসঙ্গ টেনে নিজেদের ফেসবুক পেজে কলকাতা ট্রাফিক পুলিশ সতর্ক করেছে বলেছে, গতি বাড়াতে গেলে একমাত্র রেসিং ট্র‌্যাকে বাড়ানো যেতে পারে। কিন্তু গাড়ির গতি নয়।

দেশে হিংসা ছড়ানোর সিন্ডিকেট চালাচ্ছে বিজেপি, পালটা তোপ তৃণমূলের ]

পুলিশ জানিয়েছে, এদিন সকালে বাইপাসে মেট্রোপলিটান স্টপেজের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। একটি অ্যাপ ক্যাব বাইপাস ধরে প্রচণ্ড গতিতে আসছিল। একই দিকে বেপরোয়া গতিতে যাচ্ছিল একটি মালবাহী গাড়িও। অ্যাপ ক্যাবটি নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী গাড়ির পিছনে সজোরে ধাক্কা দেয়। অ্যাপ ক্যাবের সামনের দিকটি দুমড়ে যায়। গাড়ির আরোহী ও চালক আহত হন। তখনই ওই রাস্তা দিয়ে অন্য একটি অ্যাপ ক্যাবে করে যাচ্ছিলেন দুই যুবক। তাঁরা রাস্তায় নেমে পড়েন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে এসে পৌঁছান ট্রাফিক সার্জেন্ট শান্তনু পাল। দুর্ঘটনার ফলে জমে যায় ভিড়। তিনি ভিড় সরিয়ে দিয়ে সঙ্গে সঙ্গেই ট্রাফিক গার্ড ও লালবাজারকে ঘটনাটি জানান। দু’জনকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য ট্রমা কেয়ার অ্যাম্বুল্যান্সকে ঘটনাস্থলে আসতে বলেন। কিন্তু তাতেও যে সময় লাগবে। অন্য দুই অ্যাপ ক্যাবের যাত্রীরা সার্জেন্টকে বলেন, তাঁরাই দু’জন মিলে তাঁদের গাড়ি করে আহতদের হাসপাতালে নিয়ে যেতে পারেন। এতে রাজি হন সার্জেন্ট।

এবার অফিস ক্লার্কের কাজ সামলাবেন আরপিএফ জওয়ানরাই ]

কিন্তু তখন অফিসটাইমে যে প্রত্যেক সিগন্যালে গাড়ি দাঁড়িয়ে। যাত্রীদের হাসপাতালে পাঠাতে দেরি হয়ে যাবে। তিনি থানা ও ট্রাফিক গার্ডের সঙ্গে আলোচনা করে গ্রিন করিডর তৈরি করেন। আহতদের অ্যাপ ক্যাবে তোলা হয়। গ্রিন করিডর তৈরি হওয়ার ফলে অ্যাপ ক্যাবটিকে আর কোথাও দাঁড়াতে হয়নি। দশ মিনিটের মধ্যে সেটি আহতদের নিয়ে বাইপাসের উপর একটি বেসরকারি হাসপাতালে পৌঁছায়। চিকিৎসা শুরু হয় দুই আহতের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে