Advertisement
Advertisement
Hooghly river

দেহ সৎকার করতে গিয়ে বিপত্তি, আচমকা বানের তোড়ে নিমতলা শ্মশানঘাটে তলিয়ে গেলেন ৫ যুবক

দু'জন উদ্ধার হলেও বাকিদের খোঁজে চলছে জোর তল্লাশি।

Three people were swept away by tidal waves in the Hooghly river in Kolkata । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:October 11, 2022 9:57 am
  • Updated:October 11, 2022 1:02 pm

সুব্রত বিশ্বাস: দেহ সৎকার করতে গিয়ে বিপত্তি। নিমতলা নতুন শ্মশানঘাটে আচমকা বানের তোড়ে গঙ্গায় তলিয়ে গেলেন পাঁচ যুবক। তাঁদের মধ্যে ২ জনকে উদ্ধার করা গিয়েছে। তবে বাকি ৩ জন এখনও নিখোঁজ। তাঁদের খোঁজে চলছে জোর তল্লাশি। ওই যুবকেরা প্রত্যেকেই বেলেঘাটার বরফকলের বাসিন্দা।

সোমবার ৩৬ নম্বর ওয়ার্ডে এক ব্যক্তির মৃত্যু হয়। নিমতলা (Nimtala) শ্মশানঘাটে তাঁর দেহ সৎকার করতে আসেন এলাকার লোকজন। পুলিশ সূত্রে খবর, ওই দলে থাকা পাঁচজন গঙ্গায় নেমে পড়েন। ইতিমধ্যেই গঙ্গার জলস্তর বাড়তে থাকে। তাই ওই পাঁচজনকে গঙ্গা থেকে উঠে আসতে বলে পুলিশ। তবে প্রশাসনিক সতর্কতায় কান দেননি তাঁরা। এরপর বান আসে। তাতেই তলিয়ে যান পাঁচজন। সঙ্গে সঙ্গে শুরু হয় উদ্ধারকাজ। দু’জনকে তৎক্ষণাৎ উদ্ধার করা হয়। তবে তিনজন এখনও নিখোঁজ।

Advertisement

[আরও পড়ুন: শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কে আসছে সিংহও, পর্যটক টানতে নয়া ভাবনা বনদপ্তরের]

ওই তিনজন হলেন দীপক যাদব, ভিকি সিং এবং সন্তোষ সোনকার। তাঁরা ২৮ থেকে ৩০ বছর বয়সি। নিখোঁজ যুবকেরা প্রত্যেকেই বেলেঘাটার (Beleghata) বরফকলের বাসিন্দা। নিখোঁজদের খোঁজে গঙ্গায় ডুবুরি নামিয়ে চলছে জোর তল্লাশি। রাতেই ঘটনাস্থলে যান ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শচীন সিং। তিনি বলেন, “পুলিশি বাধা না মেনেই গঙ্গায় নেমেছিলেন পাঁচ যুবক। তাঁদের মধ্যে দু’জনকে উদ্ধার করা হয়। বাকি তিনজনের খোঁজ চলছে।”

Advertisement

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই যুবকেরা মদ্যপ ছিলেন। তাঁরা নেশার ঘোরে গঙ্গায় নামে। সেলফি তুলতে গিয়েই বানের তোড়ে গঙ্গায় তলিয়ে যান প্রত্যেকে। যুবকদের আগেই সতর্ক করা হয়েছিল বলেই দাবি উত্তর বন্দর থানার পুলিশের। তাঁদের খোঁজ চলছে। খুব তাড়াতাড়ি যুবকদের খোঁজ পাওয়া সম্ভব হবে বলেই আশা পুলিশের।

[আরও পড়ুন: বিয়ের টোপ দিয়ে ডাকা হয় অয়নকে! হরিদেবপুরে যুবক খুনে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ