Advertisement
Advertisement

Breaking News

TMC

কালীপুজোর সকালেই প্রয়াত কলকাতার তৃণমূল কাউন্সিলর

দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন তিনি।

TMC Councillor of KMC Ram Pyare Ram died | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:November 12, 2023 2:13 pm
  • Updated:November 12, 2023 2:36 pm

অভিরূপ দাস: কালীপুজোর সকালেই দুঃসংবাদ। প্রয়াত কলকাতা পুরসভার (KMC) তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রাম। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। শ্বাসকষ্টজনিত অসুস্থতায় ভুগছিলেন। গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার বেলা ১১টা ৪০ মিনিট নাগাদ কলকাতারই এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

কলকাতা পুরসভার ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন রাম পেয়ারে রাম। একটানা ১১ বার কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। রাজ্যে রাজনৈতিক পালাবদলের আগে পর্যন্ত কংগ্রেসে ছিলেন তিনি। পরবর্তীকালে দলের সঙ্গে বনিবনা না হওয়ায় তৃণমূলে যোগ দেন। ২০১১ সাল পর্যন্ত টানা ৬ বার বিধায়কও হয়েছিলেন তিনি। প্রথমে কবিতীর্থ ও পরে বন্দর এলাকার বিধায়ক হন। এর পর স্ত্রী হেমা রামকে নিয়ে শিবির বদল করেন। তার পর থেকে বন্দর এলাকার অধীনস্থ ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন রাম পেয়ারে রাম। 

Advertisement

[আরও পড়ুন: ভর্তির দুদিনের মধ্যে অস্ত্রোপচার, কলকাতার এই হাসপাতালের শয্যা সংকট কাটাতে নয়া সিদ্ধান্ত]

পরিবার সূত্রে খবর, শ্বাসকষ্টজনিত অসুস্থতায় ভুগছিলেন তৃণমূল কাউন্সিলর। গত সোমবার থেকে তাঁর শ্বাসকষ্ট বাড়ে। বুকে সংক্রমণ ছড়িয়ে পড়ে। এর পরই কলকাতার বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। কিন্তু কোনও চিকিৎসায় সাড়া দেননি তিনি। রবিবার বেলা সাড়ে ১১টা নাগাদ মৃত্যু হল তাঁর। 

Advertisement

[আরও পড়ুন: ‘আর বাঁচব না’, ইডি হেফাজতে মৃত্যুভয় তাড়া করছে জ্যোতিপ্রিয়কে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ